শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বিএনপি-জামাতের অবরোধের বিরুদ্ধে গাবতলীতে আ’লীগের শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল

গাবতলী (বগুড়া) প্রতিনিধি   বৃহস্পতিবার, ০৯ নভেম্বর ২০২৩
120 বার পঠিত
বিএনপি-জামাতের অবরোধের বিরুদ্ধে গাবতলীতে আ’লীগের শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল

বগুড়া পৌর আ’লীগের সভাপতি ও গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন বলেছেন, আওয়ামী লীগ একটি শান্তি প্রিয় দল। আওয়ামী লীগ কখনো অশান্তির রাজনীতি করে না। তিনি বিএনপির নেতাকর্মীদের হুশিয়ারি দিয়ে বলেন, আমাদেরকে অশান্ত করবে না। জ্বালাও পোড়াও করে মানুষের জানমালের ক্ষতি করার চেষ্টা করলে কোন ছাড় হবে না। তিনি বলেন, আ’লীগ উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী বলেই দেশ আজ উন্নয়নের রোল মডেল।

বিএনপি-জামাতের ডাকা অবরোধ, নৈরাজ্য ও অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে বৃহস্পতিবার বগুড়ার গাবতলী উপজেলা আ’লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন।


উপজেলা আ’লীগের সভাপতি মোস্তফা আব্দুর রাজ্জাক মিলুর সভাপতিত্বে ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এআই ফয়সাল খান জনির পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাবেক সভাপতি বাবু ধন্য গোপাল সিংহ, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও দক্ষিণপাড়া ইউপি চেয়ারম্যান এ্যাডঃ রফিকুল ইসলাম, জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও বগুড়া পৌরসভার ১নং প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব শেখ, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরেজ্জামান সিদ্দিকী, উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও ভাইস চেয়ারমান আমিনুল ইসলাম মুক্তা, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি রেকসানা আকতার, উপজেলা কৃষকলীগের সভাপতি হযরত আলী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রাশেদ ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান পান্না।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি আব্দুল গফুর মন্ডল ও শরৎ চন্দ্র রায়, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান ও জিয়াউর রহমান জুয়েল, দপ্তর সম্পাদক নিবারণ চন্দ্র দাস, জেলা যুবলীগের দপ্তর সম্পাদক জাকারিয়া ইসলাম আদিল, পৌর আ’লীগের সভাপতি আজিজার রহমান পাইকার, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিলু, বালিয়াদিঘী ইউপি চেয়ারম্যান ইউনুস আলী ফকির, নেপালতলী ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলাম বাবু, সোনারায় ইউপি চেয়ারম্যান মজিবর রহমান আলতাব, সদর ইউপি চেয়ারম্যান ফারুক আহম্মেদ, বগুড়া পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক জিহাদ আল-হাসান জুয়েল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলী, সাংগঠনিক সম্পাদক আবু জাহিদ পায়েল, সাবেক যুবনেতা মানিক সরকার, সাবেক ইউপি চেয়ারম্যান লতিফুল বারী মিন্টু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রাকিব হাসান, উপজেলা যুবলীগের সদস্য মনির ইসলাম পিপুল, সাবেক ছাত্রনেতা বিপ্লব সরকার, তরি প্রমুখ।


শান্তি সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল পৌর প্রধান সড়ক প্রদক্ষিণ করে রেল ষ্টেশনে গিয়ে শেষ হয়।

Facebook Comments Box


Posted ৭:৪৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ নভেম্বর ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!