বৃহস্পতিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বহু আশায় বুক বেঁধে আছে রাস্তা সংস্কারের জন্য শিবগঞ্জ উপজেলার কয়েকটি গ্রামের মানুষ

আব্দুর রহমান, স্টাফ রিপোর্টার   বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১
117 বার পঠিত
বহু আশায় বুক বেঁধে আছে রাস্তা সংস্কারের জন্য শিবগঞ্জ উপজেলার কয়েকটি গ্রামের মানুষ

বগুড়ার শিবগঞ্জ উপজেলার বুড়িগঞ্জ বন্দর হইতে ছাতুয়া প্রাথমিক বিদ্যালয় থেকে নলডুবি পর্যন্ত রাস্তা দীর্ঘদিন সংস্কার না হওয়ায় বেহাল দশা।

সরেজমিনে গিয়ে দেখা যায়, বুড়িগঞ্জ বন্দর হইতে ছাতুয়া প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত রাস্তা পাকা করন থাকলেও পিচ করা কার্পেটিং উঠে গিয়ে খানাখন্দে জরাজীর্ণ। প্রতিদিন রাস্তা দিয়ে কয়েকটি গ্রামের হাজার হাজার জনসাধারণ ও যানবাহনের চলাচল। বর্তমান রাস্তাটির এমন দশা কোন অসুস্থ রোগী এম্বুলেন্স গাড়ি নিয়ে যাওয়া অন-উপযোগী হয়ে পড়েছে।

alokitobogura.com

এ রাস্তা দিয়ে প্রতিনিয়ত চলাচল করছে কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান নামুজা ডিগ্রি কলেজের শিক্ষার্থী, নামুজা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, নামুজা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী, বুড়িগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, বুড়িগঞ্জের ২টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী, বুড়িগঞ্জ ২টি হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থী, ছাতড়া এফতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থী, ছাতুয়া দামপাড়া হাফিজিয়া মাদ্রাসা শিক্ষার্থী, খৈউনী বিন্যাচাপড় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ও দুদাহার রহমানিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থী এছাড়া কেজি ব্রাক স্কুল সহ অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ কয়েকটি গ্রামের হাজার হাজার জনসাধারণ।

এ রাস্তার বিষয়ে পথচারী দক্ষিন ছাতড়া গ্ৰামের মমিন কাজী’র পুত্র পল্লী চিকিৎসক হক ভাসানি আলোকিত বগুড়া’র প্রতিবেদককে বলেন, বহুদিন থেকে শুনে আসছি রাস্তাটি সংস্কার হবে কিন্তু আজঅব্দি রাস্তাটি সংস্কার হচ্ছে না কেন আমি বুঝে উঠতে পারিনা।

এছাড়া পথচারী উত্তর ছাতড়া গ্রামের আব্দুর রহিম নাজিম আলোকিত বগুড়া’র প্রতিবেদককে বলেন, এ রাস্তা দিয়ে পথচারীরা চলাচল করতে গিয়ে মাঝেমধ্যেই দুর্ঘটনায় কবলিত হচ্ছে , সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট আকুল আবেদন দ্রুত রাস্তাটি সংস্কার করা দরকার।

বহু আশায় বুক বেঁধে আছেন কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান-সহ হাজার-হাজার মানুষের প্রাণের দাবি, সংশিষ্ট কর্তৃপক্ষের নিকট অতিসত্বর আপনার শুভদৃষ্টি এনে রাস্তাটি সংস্কার করে চলাচলের উপযোগী করবেন।

Facebook Comments

Posted ২:৫৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১

Alokito Bogura |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮

সম্পাদক:

এম.টি.আই স্বপন মাহমুদ

প্রকাশক: তৃষা মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০৯১১৮৪৫, ০১৭৩৮৬৪৫৮৬০

ইমেইল: alokitobogura@gmail.com

বিজ্ঞাপন: ০১৬১০ ৯১১৮৪৫

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!