বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

‘বর্তমান সরকার পঞ্চাশ বছরের অর্জন ছিন্নভিন্ন করে দিয়েছে’- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল

অনলাইন ডেস্ক, আলোকিত বগুড়া   শুক্রবার, ২১ মে ২০২১
65 বার পঠিত
‘বর্তমান সরকার পঞ্চাশ বছরের অর্জন ছিন্নভিন্ন করে দিয়েছে’- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল

সাংবাদিক রোজিনা ইসলামের মামলা জামিন যোগ্য কিনা তা বিবেচনায় না নিয়ে ভিডিও ক্লিপ দেখার সময় নিয়েছে আদালত। এমন মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার বিচার ব্যবস্থা, প্রশাসন, অর্থসহ সবকিছু ধ্বংস করে দিয়েছে। আজ শুক্রবার (২১ মে) প্রেসক্লাবে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

এ সময় মির্জা ফখরুল ইসলাম জানান, গণতন্ত্রের মুখোশ নিয়ে কাজ করছে সরকার। গণতান্ত্রিক সব প্রতিষ্ঠানকে ধ্বংস করে দিয়েছে সরকার। এখন আমলারাও সরকারি দলের নেতা। দেশের সকল মানুষ নির্যাতিত। এই দানব সরকারকে সরাতে হবে। কোভিড দানব গোটা বিশ্বকে তছনছ করে দিয়েছে। আর বর্তমান সরকার পঞ্চাশ বছরের অর্জন ছিন্নভিন্ন করে দিয়েছে৷ আ.লীগের লক্ষ্যই বাংলাদেশকে ধ্বংস করে দেয়া।

তিনি আরো বলেন, পুলিশের রিমান্ডে হেফাজত নেতা ইকবালের মৃত্যুর খবর গণমাধ্যমগুলোতে সেভাবে প্রাধান্য দেয়া হয়নি। লোভের কাছে মাথা নত করলে গণমাধ্যমকে বাঁচানো যাবে না।

খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে মির্জা ফখরুল বলেন, চেয়ারপার্সন খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন আছেন। প্রতিদিন বোর্ড বসে তার চিকিৎসা দেয়া হচ্ছে। পাশাপাশি আমেরিকা ও ইংল্যান্ডের চিকিৎসকদের সাথেও যোগাযোগ রাখা হচ্ছে। গতকাল চিকিৎসকরা জানিয়েছেন অক্সিজেন স্যাচুরেশন ভালো হলেও পোস্ট কোভিড পরিস্থিতিতে হার্ট ও কিডনি অ্যাফেক্টেড। উন্নত চিকিৎসার জন্য পরিবারের পক্ষ থেকে আবেদন করলেও সরকার তা দেয়নি। ভয়ের একটি মাত্র কারণ জনগণের সত্যিকারের প্রতিনিধি খালেদা জিয়া।

এসময় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, রাজনীতিকদের সাথে আদালত, সাংবাদিক, ও পুলিশেরও গত দশ বছরের দায় নিতে হবে। গণমাধ্যমগুলো বিএনপির প্রতিদিন পোস্টমর্টেম করলেও কখনো সরকারের সমালোচনা করে না।

এছাড়া বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ বলেন, জামিনের বিচারকরা কেন দ্বিধাগ্রস্ত। শেখ হাসিনার নির্দেশেই রোজিনাকে রিমান্ডের আবেদন করা হয়েছে। সরকার স্বাস্থ্য খাতের দুর্নীতিবাজদের সাথে অবস্থান নিয়েছে। শেখ হাসিনার আমলে একটি দিনও যায়নি যেদিন সাংবাদিকরা জেল খাটেনি। রাষ্ট্রই সাগর-রুনীর হত্যাকারী কারণ তাদের হত্যার রহস্য রাষ্ট্র উদ্ধার করতে পারেনি। শেখ হাসিনার আমলে কোন সরকারি কর্মকর্তার শাস্তি হয়নি।

Facebook Comments Box

Posted ২:২১ অপরাহ্ণ | শুক্রবার, ২১ মে ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!