সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বর্তমান সরকার ক্ষমতায় আসার পরই দেশে ‘গুমের সংস্কৃতি’ চালু হয়েছে- এমপি জি এম সিরাজ

এস.আই সুমন, স্টাফ রিপোর্টার   সোমবার, ৩০ আগস্ট ২০২১
88 বার পঠিত
বর্তমান সরকার ক্ষমতায় আসার পরই দেশে ‘গুমের সংস্কৃতি’ চালু হয়েছে- এমপি জি এম সিরাজ

বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও সদর আসনের জাতীয় সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ বলেছেন-“গুম” শব্দটি বাংলাদেশের মানুষ কাছে পরিচিত ছিল না। এই ফ্যাসিবাদী সরকার ক্ষমতা দখলের পর থেকে গুম কথাটি চালু হয়েছে। যারা প্রতিবাদী, সচেতন এবং গণতান্ত্রিক অধিকার আদায়ের জন্য আন্দোলন করে তাদের স্তব্ধ করে দেওয়ার জন্য তুলে নিয়ে গুম করে দেওয়া হয়। গত ১৪ বছরে রাজনৈতিক কর্মীসহ ৬১৪ জন মানুষ গুম হয়েছে।গুম হওয়া পরিবারের কষ্ট ও ছোট বাচ্চাদের আহাজারি দেখলে চোখের পানি ধরে রাখতে পারিনা। গুম হওয়া নেতাকর্মীদের খুজে বের করার দায়িত্ব সরকারের অন্যথায় ভবিষ্যতে জনগণের কাঠগড়ায় দাড়াতে হবে।

সোমবার বিকেলে বগুড়া শহরের টিএমএসএস অডিটোরিয়ামে বগুড়া শহর বিএনপির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। বগুড়া শহর বিএনপি’র আহবায়ক মাহবুবুর রহমান বকুলের সভাপতিত্বে ও যুগ্নআহবায়ক মশিউর রহমান শামীমের পরিচালনায় উক্ত সভায় বক্তব্য দেন চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া জেলা বিএনপির সদস্য ও বগুড়া পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম বাদশা, বগুড়া জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম ও যুগ্নআহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল , কেন্দ্রীয় ও জেলা বিএনপির সদস্য আলী আজগর তালুকদার হেনা ও জয়নাল আবেদীন চান, বগুড়া জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য হামিদুল হক চৌধুরী হিরু,কে এম খায়রুল বাশার, শেখ তাহাউদ্দিন নাহিন, সহিদ উন নবী সালাম সহ ২১টি ওয়ার্ড বিএনপির আহবায়ক ও যুগ্ম আহবায়কবৃন্দ।


উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। প্রতিটি ওয়ার্ড বিএনপি’র নেতৃবৃন্দ নিজ নিজ শাখার সাংগাঠনিক অবস্থা তুলে ধরে বক্তব্য দেন। সভায় কমিটি পূণর্গঠন কার্যক্রমের অগ্রগতি ও সম্মেলনের দিক নির্দেশনা দিয়ে জেলা বিএনপি নেতৃবৃন্দ বক্তব্য প্রদান করেন।

Facebook Comments Box


Posted ৯:১৫ অপরাহ্ণ | সোমবার, ৩০ আগস্ট ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!