শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বন্ধুর স্ত্রীর গোসলের দৃশ্য ধারণ করে অনৈতিক সম্পর্ক স্থাপন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি   মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০২৩
164 বার পঠিত
বন্ধুর স্ত্রীর গোসলের দৃশ্য ধারণ করে অনৈতিক সম্পর্ক স্থাপন
বগুড়ার শেরপুরে বন্ধুর স্ত্রীর গোসলের ভিডিও ধারণ করে প্রতারণা করে জোরপূর্বক অনৈতিক সম্পর্ক  স্থাপনের অভিযোগ  পাওয়া গেছে। এই ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে।
ঘটনাটি ঘটেছে শেরপুর উপজেলার শাহবন্দীগী ইউনিয়নের সাধুবাড়ি গ্রামে । আর এই ঘটনাকে কেন্দ্র করে ছয় জনের নাম উল্লেখ করে এবং ১৫/১৬ জনকে অজ্ঞাত নামা ব্যক্তিরে নামে শেরপুর থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী নারীর বাবা।
অভিযোগ সূত্রে  জানা যায়, বগুড়া জেলার শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের সাধুবাড়ি গ্রামের গাজিউর রহমান  এর মেয়েকে  গত পাঁচ বছর পূর্বে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা ব্যারিস্টার পাড়ার বিবাহ দেন। ভুক্তভোগী নারীর স্বামীর বন্ধু  একই এলাকায় বসবাসকারী আখতারুল ইসলামের ছেলে মোঃ নুর নবী ইসলাম মাঝে মধ্যেই তাদের বাড়িতে  যাতায়াত করতো। অভিযুক্ত ব্যক্তি ও ভুক্তভোগী নারীকে মাঝে মধ্যেই  কু-প্রস্তাব দিতে কিন্তু  ভুক্তভোগী নারী  তার স্বামীর বন্ধুর  কুপ্রস্তাবে রাজি না হলে  নূর নবী সুযোগের অপেক্ষায় থেকে ওই গৃহবধূর গোসলের অশ্লীল ভিডিও  মোবাইল ফোনে গোপনে ধারণ করে। পরবর্তীতে বিভিন্ন সময়ে অবৈধ উদ্দেশ্যে প্রতারণামূলক কুপ্রস্তাব দিতেই থাকে কিন্তু তাতেও ওই গৃহবধূ  অবৈধ সম্পর্ক  স্থাপন করতে রাজি হয় না।
১৫ দিন পূর্বে  ভুক্তভোগী নারীর স্বামী কাজের  উদ্দেশ্যে বাড়ি থেকে  চলে যায়। সেই সুযোগে  অভিযুক্ত যুবক  মোবাইলে ধারণকৃত গোসলের ভিডিও ফুটেজ  দেখিয়ে ভুক্তভোগীর সাথে অনৈতিক সম্পর্ক স্থাপন করে। ওই গৃহবধূ তার  বাবার বাড়ি শেরপুর চলে আসে,  গত  ৩০ অক্টোবর১১ টার সময় অভিযুক্ত যুবকও চলে আসে। পুনরায় ভুক্তভোগী নারীকে অশ্লীল ভিডিও দেখিয়ে  পুনরায় অবৈধ সম্পর্ক স্থাপন করে। এসময় ওই গহবধূ ডাকাডাকি চেঁচামেচিতে আশেপাশের লোকজন এসে উক্ত নূর নবীকে হাতেনাতে ধরে ফেলে। এই সংবাদ পেয়ে নুরনবীর সহযোগীরা খন্দকার টোলায় বসবাসকারী লিটন, শাহীন, শাহ জামাল, সামাদ, মনিরসহ ১৫-১৬জন দলবদ্ধভাবে আসে নূরনবী  অভিযুক্ত যুবককে ছিনিয়ে নিয়ে যায়।
এই বিষয়ে জানতে চাইলে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আজমগীর হোসাইন  জানান  এঘটনায় অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
Facebook Comments Box

Posted ৭:২০ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!