মঙ্গলবার ১৩ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু সারা বিশ্বের ইতিহাস হয়ে রয়েছেনঃ এস এম কামাল হোসেন

আবু মুত্তালিব মতি, আদমদীঘি প্রতিনিধি   মঙ্গলবার, ২৩ মার্চ ২০২১
57 বার পঠিত
বঙ্গবন্ধু সারা বিশ্বের ইতিহাস হয়ে রয়েছেনঃ এস এম কামাল হোসেন

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, স্বাধীন বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধুর আজীবন সংগ্রাম ও দুরদর্শী নেতৃত্বেই পৃথিবীর মানচিত্রে বাংলাদেশের পরিচিতি ঘটে। বঙ্গবন্ধু শুধু বাঙ্গালি জাতী ও অবহেলিত মানুষের মুক্তির অগ্রদূত নয়, তিনি সারা বিশ্বের ইতিহাস হয়ে রয়েছে। জাতীয় মুক্তি আন্দোলনে নেতৃত্ব দেওয়ার জন্য বিংশ শতাব্দিতে যারা মহানায়ক হিসাবে স্বীকৃতি পেয়েছেন বঙ্গবন্ধু তাদের মধ্যে অন্যতম ছিলেন। বঙ্গবন্ধু সব অপশক্তিকে প্রতিহত করে সোনার বাংলা গড়ে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে সঙ্গে নিয়ে কাজ করতে হবে এটাই আজকের শপথ।

তিনি আজ মঙ্গলবার বিকেলে আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের আয়োজিত স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব জন্মশত বার্ষিকী উপলক্ষে সান্তাহার স্বাধীনতা মঞ্চ চত্তরে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ্যাড. শেখ কুদরত-ই-এলাহী কাজলের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

alokitobogura.com

অরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রদীপ কুমার, যুগ্ম সম্পাদক আসাদুর রহমান দুলু, দপ্তর সম্পাদক আলরাজি জুয়েল, যুব ও ক্রীড়া সম্পাদক মাশরাফি হিরু, ছাত্রলীগের সভাপতি নাঈমুর রহমান তিতাস, আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু রেজা খান, শ্যামল কুমার মোহন্ত, উপজলো মহিলা আওয়ামী লীগের সভাপতি মনজু আরা বেগম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাজেদুল ইসলাম চম্পা, নিসরুল হামিদ ফুতু, সাংগঠনিক সম্পাদক জাহিদ আহসান পিয়াল, সুমিনুল ইসলাম সুমন, মোশারফ হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম, এস, এম জাহিদুল বারী প্রমুখ।

Facebook Comments

Posted ৯:৩৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৩ মার্চ ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

প্রতিষ্ঠাতা সম্পাদক :

এম.টি.আই স্বপন মাহমুদ

প্রকাশক: তৃষা মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!