বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বঙ্গবন্ধু কন্যা পদ্মা সেতু নির্মান করে দেশকে আলোকিত করেছেন- স্বরাষ্ট্রমন্ত্রী

গোপালগঞ্জ প্রতিনিধি   মঙ্গলবার, ১২ জুলাই ২০২২
52 বার পঠিত
বঙ্গবন্ধু কন্যা পদ্মা সেতু নির্মান করে দেশকে আলোকিত করেছেন- স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি বলেছেন, প্রতিবারই টুঙ্গিপাড়ায় এসে মনে হয় জাতির পিতার আদর্শ আমরা যথাযথভাবে পালন করতে পারছি না। তার শাহাদাতের পরে আমরা মুক্তিযোদ্ধারা মনে করেছিলাম বোধহয় আমরা হারিয়ে যাচ্ছি, হারিয়ে গেছি। তারই কন্যা যার ধমনীতে বঙ্গবন্ধুর রক্ত প্রবাহিত হচ্ছে তিনি এসে আমাদের আলোকিত করেছেন। দেখিয়ে দিলেন বঙ্গবন্ধুর সেই অমূল্য বানী তোমরা আমাদের দাবায় রাখতে পারবে না। তিনি বলেছিলেন বাংলাদেশকে বদলে দেবেন সেটিই হল। আমাদের স্বপ্ন, হৃদয়ের যে পদ্মা সেতু; যেটার জন্য আমরা দীর্ঘদিন ধরে অপেক্ষা করেছিলাম। সেটি বাস্তবায়ন হলো।

আজ মঙ্গলবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।


স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, আমাদের স্বপ্নের পদ্মা সেতু নিয়ে অনেকেই অনেক কথা বলেছে। সেতু হওয়ার আগেই অনেকেই বলেছে দুর্নীতি হয়েছে। যাতে সেতুটি না হতে পারে। অনেক ষড়যন্ত্র হয়েছে কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দৃঢ় হাতে সমস্ত ষড়যন্ত্র মোকাবেলা করেছেন। বঙ্গবন্ধু শাহাদত বরণ করার পরেও আমরা দক্ষিণাঞ্চলের মানুষ টুঙ্গিপাড়ায় কিভাবে আসছি সেটা আমাদের জানা আছে। আজকে আমরা কত সুন্দর ভাবে এখানে চলে আসলাম। বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন সেতু হবে, সেই সেতু আজকে হয়েছে। বাংলাদেশের মানুষ আজ উজ্জীবিত।

বাংলাদেশ আজ পৃথিবীর সব জায়গায় সমাদ্রিত। র‌্যাব প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, র্যাবের উপর যুক্তরাষ্ট্র কেন নিষেধাজ্ঞা দিয়েছে সেটা তারাই ভালো বলতে পারবে। আমাদের র‌্যাব বাহিনী অত্যন্ত সুশৃংখল বাহিনী। তাদের ভিতর যারা অন্যায় করেছে তাদেরও বিচার হয়েছে। র‌্যাব ও পুলিশের যে সকল সদস্য অন্যায় করে দোষী প্রমাণিত হয়েছেন তারা অনেকেই কারাগারে রয়েছেন। আমরা মনে করি র‌্যাব একটি এলিট ফোর্স। তাই র্যাবের উপর কেন নিষেধাজ্ঞা দিয়েছেন সেটা তারাই ভালো জানে।


এর আগে তিনি জাতির পিতার সমাধি সৌধ বেদীতে পুষ্প স্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু সহ নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মোনাজাত করেন তিনি।

এ সময় বাংলাদেশ পুলিশের মহা পরিদর্শক ড. বেনজির আহমেদ, ঢাকা রেঞ্জের উপ মহাপরিদর্শক হাবিবুর রহমান, গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা,


গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক বাবুল শেখ, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Posted ৮:১৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ১২ জুলাই ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!