শুক্রবার ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়া সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি রুবেলের মায়ের জানাজা নামাজ সম্পূর্ণ

এস আই সুমন, স্টাফ রিপোর্টার   মঙ্গলবার, ০২ মার্চ ২০২১
115 বার পঠিত
বগুড়া সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি রুবেলের মায়ের জানাজা নামাজ সম্পূর্ণ

বগুড়া সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বগুড়া জেলা বিএনপির সাবেক যুগ্ন সম্পাদক মাফতুন আহম্মেদ খান রুবেলের মা আলহাজ্ব সৈয়দা গোলে নাহার(৮০) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজিউন)। মঙ্গলবার ভোরে বার্ধক্য জনিত কারনে বগুড়ায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মঙ্গলবার বাদ আছর বগুড়া সদর উপজেলার গোকুল ইউনিয়নের বড় ধাওয়াকোলা গ্রামে নিজ বাসভবনে মরহুমার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

উক্ত জানাযার নামাজে উপস্থিত ছিলেন ও মরহুমার বিদেহী আত্নার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়ে বক্তব্য রাখেন  বগুড়া জেলা বিএনপির সাবেক সভাপতি ও বগুড়া পৌরসভার নব নির্বাচিত মেয়র ও আলহাজ্ব মোঃ রেজাউল করিম বাদশা, বিএনপির চেয়ারপার্সনের সম্মানিত উপদেষ্টা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা, সোনাতলা উজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আহসানুল তৈয়ব জাকির।


আরও বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য কে এম খায়রুল বাশার, শহর বিএনপির আহবায়ক মাহবুবুর রহমান বকুল,সাবেক সাধারন সম্পাদক হামিদুল হক চৌধুরী হিরু, বগুড়া সদর উপজেলা বিএনপির আহবায়ক এ্যাডঃ সোলায়মান আলী, যুগ্ম আহবায়ক ও নামুজা ইউপি চেয়ারম্যান এস এম রাসেল মামুন, খাদেমুল ইসলাম খাদেম, শেখ তাহা উদ্দিন নাইন, মনিরুজ্জামান মনি, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সদর থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ সৈয়দ জহুরুল আলম, শহর শ্রমিক দলের সভাপতি লিটন শেখ বাঘা, শ্রমিকনেতা আমিনুর ইসলাম, মামুন, লাহিড়ীপাড়া ইউপি চেয়ারম্যান মাফতুন আহম্মেদ, সাবেক চেয়ারম্যান জুলফিকার আবু নাসের ইঞ্জিঃ আপেল মাহমুদ, মহাস্থান প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এস আই সুমন সহ সুশিল সমাজের নেতৃবৃন্দ, শত শত মুসল্লীবৃন্দ ও মরহুমার আত্নীয় স্বজন জানাযার নামাজে অংশ গ্রহন করেন।

জানাজা নামাজ পূর্বে আলোচনা সভায় ভিডিও কনফারেন্স এর মাধ্যমে বগুড়া -৬ সদর আসনের সংসদ সদস্য ও বগুড়া জেলা বিএনপির আহবায়ক গোলাম মোহাম্মাদ সিরাজ মরহুমার বিদায়ী আত্নার মাফেতার কামনা করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। জানাজা নামাজে ইমামতি করেন মহাস্থান মাযার মসজিদের পেশ ইমাম হাফেজ মাওঃ মোঃ আব্দুল হামিদ।


Facebook Comments Box


Posted ১০:১৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ০২ মার্চ ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!