বৃহস্পতিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়া সদরের ফাঁপোর ইউনিয়নের চকদূর্গা বেকার সমবায় সমিতির ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতা ও শীতবস্ত্র বিতরন

বগুড়া (সদর) প্রতিনিধি   মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১
44 বার পঠিত
বগুড়া সদরের ফাঁপোর ইউনিয়নের চকদূর্গা বেকার সমবায় সমিতির ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতা ও শীতবস্ত্র বিতরন

বগুড়া সদরের ফাঁপোর ইউনিয়নের চকদূর্গা বেকার সমবায় সমিতির ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতা ও শীত বস্ত্র বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া -৬ সদর আসনের মাননীয় সংসদ সদস্য গোলাম মোহাম্মাদ সিরাজ।

তিনি বলেন, এলাকার উন্নয়নে ধানের শীষে ভোট দিন। ফাঁপোর ইউনিয়নের উন্নয়ন করতে হলে আপনাদের ধানের শীষে ভোট দিয়ে বিএনপি মনোনিত চেয়ারম্যান প্রার্থীকে নির্বাচিত করতে হবে। ফাঁপোর ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ¦ রেজাউল করিম ঠান্ডু বিএনপির একক প্রার্থী আপনারা মুল্যবান ভোট দিয়ে তাকে অবশ্যই নির্বাচিত করবেন।

alokitobogura.com

তিনি আরও বলেন, বর্তমান সরকারের আমলে উন্নয়ন হয়েছে শুধু আয়ামীলীগের সোনার ছেলেদের। ক্ষমতা হারানোর ভয়ে দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে জনসম্মুখে কথা বলতে দেয়া হচ্ছে না। তাকে গৃহ বন্দি করে রাখা হয়েছে। তারা জানে বেগম জিয়া জনসম্মুখে কথা বললে তাদের পায়ের নিচে মাটি থাকবে না। এই দেশের মাটিতেই আয়ামীলীগের অবৈধ সরকারের বিচার হবে। আওয়ামীলীগ শুধু ভোট চুরি করতে জানে, সাধারন জনগন এবার আর ভোট চুরির কোন সুযোগ দিবেনা।

চকদূর্গা বেকার সমবায় সমিতির সভাপতি জিন্নাত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি হেলালুজ্জাম তালুকদার লালু, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, বগুড়া সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি মাফতুন আহম্মেদ খান রুবেল, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাজেদুর রহমান জুয়েল, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যান, সদর থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ সৈয়দ জহুরুল আলম, সদর উপজেলা মহিলা দলের সভাপতি নাজমা আক্তার, ইউনিয়ন বিএনপির সভাপতি রেজাউল হক ঠান্ডু, সাধারন সম্পাদক এনামুল হক খোকন, সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ কামাল হোসেন, বিএনপিনেতা আমিনুল ইসলাম আমিন প্রমুখ।

অনুষ্ঠানে অতিথি বৃন্দ ফাঁপোর ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ রেজাউল হক ঠান্ডুর হাত উঠিয়ে জনসাধরনের মাঝে বিএনপি মনোনিত একক চেয়ারম্যান প্রার্থী হিসেবে পরিচয় করিয়ে দেন এবং অসহায় শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরন করেন।

Facebook Comments

Posted ৩:৫৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১

Alokito Bogura |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮

সম্পাদক:

এম.টি.আই স্বপন মাহমুদ

প্রকাশক: তৃষা মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০৯১১৮৪৫, ০১৭৩৮৬৪৫৮৬০

ইমেইল: alokitobogura@gmail.com

বিজ্ঞাপন: ০১৬১০ ৯১১৮৪৫

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!