মঙ্গলবার ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের ডা. কাজলের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে শিবগঞ্জে মানববন্ধন

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি   বৃহস্পতিবার, ১৯ আগস্ট ২০২১
70 বার পঠিত
বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের ডা. কাজলের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে শিবগঞ্জে মানববন্ধন

বগুড়ায় শিবগঞ্জের কৃতি সন্তান সরকারি মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) করোনার সম্মুখ যোদ্ধা ডা. শফিক আমিন কাজলের ওপর হামলার প্রতিবাদে তাঁর নিজ উপজেলায় মানববন্ধন কর্মসূচি পালন করেছে সর্বস্তরের মানুষ। বৃহস্পতিবার বেলা ১১টায় শিবগঞ্জ উপজেলা সদরের বঙ্গবন্ধু স্কয়ারের সামনে এই কর্মসূচি পালন করা হয়। শিবগঞ্জ উন্নয়ন কমিটির (শিউক) আয়োজনে বেলা ১১টা থেকে দুপুর ১২টা মানববন্ধন কর্মসূচি শেষে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

শিউকের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহফুজুল হক মাহফুজের সভাপতিত্বে বক্তব্য রাখেন শিবগঞ্জ পৌরসভার মেয়র তৌহিদুর রহমান মানিক। তিনি বলেন, মোহাম্মদ আলী হাসপাতালের আরএমও শিবগঞ্জের মাটি ও মানুষের প্রিয় সন্তান জনবান্ধব চিকিৎসক ডা. শফিক আমিন কাজলের ওপর কাপুরোচিত সন্ত্রাসী হামলার নিন্দা জানানোর ভাষা নেই। হামলার এই ঘটনায় আমরা মর্মাহত। বাড়ি থেকে ডেকে এনে একজন চিকিৎসকের ওপর হামলা দুঃখজনক। আমরা এই ন্যাক্কারজনক হামলার নিন্দা জানাই। সেই সঙ্গে দোষী ব্যক্তিদের আইনের আওতায় একে কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।


তিনি বলেন, আমরা মনে করি অপরাধী যেই হোক তার পরিচয় একটাই, সে অপরাধী। আইন সবার জন্যই সমানভাবে প্রযোজ্য। পলাতকদের অবিলম্বে গ্রেফতার করার দাবি জানাচ্ছি।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক এমদাদ, পৌর আওয়ামী লীগে সভাপতি আমিনুল হক দুদু, বুড়িগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আবদুল মতিন, আটমুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক মিজানুর রহমান মিজান, সাংবাদিক আব্দুর রউফ রুবেল, আপেল মাহমুদ প্রমুখ।এসময় মানববন্ধনে উপস্থিত হয়ে সংহতি প্রকাশ করেন, উপজেলা জাতীয় পাটির সভাপতি মোস্তাফিজার রহমান বাদশা, উপজেলা কৃষকলীগের সভাপতি লুৎফর রহমান, সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম মাস্টার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছামসুল ইসলাম (মোল্লা), সাংগঠনিক সম্পাদক সোহেল রানা মিন্টু, জাতীয় হিন্দু মহাজোটের আহবায়ক ডা. মোহন লাল কানু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুবীর দত্ত, উপজেলা কেন্দ্রীয় বারোয়ারি শিবমন্দির কমিটির সাধারণ সম্পাদক ল²ী নারায়ণ দাস সংগ্রামসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের সাধারণ জনগণ।


Facebook Comments Box


Posted ২:০১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ আগস্ট ২০২১

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

যোগাযোগ: ০৯৬১১ ৫১৫৬৬২

ঢাকা অফিস:

বাড়ি#৩৬৬, খিলগাঁও, ঢাকা।

যোগাযোগ: ০১৭৫০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বগুড়া অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার, বগুড়া।

বার্তাকক্ষ যোগাযোগ: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!