সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়া নিউ মার্কেটে ববি লেডিস টেইলার্স এ ভয়াভহ অগ্নিকান্ড; ৩০লক্ষ টাকার ক্ষতি

এস এম দৌলত, স্টাফ রিপোর্টার   রবিবার, ০৯ মে ২০২১
127 বার পঠিত
বগুড়া নিউ মার্কেটে ববি লেডিস টেইলার্স এ ভয়াভহ অগ্নিকান্ড; ৩০লক্ষ টাকার ক্ষতি

বগুড়া নিউ মার্কেটে রফিক খান নিউ মার্কেটের ২য় তলায অবস্থিত ববি লেডিস টেইলার্সে ভয়াভহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় ঐ দোকানের ভিতর রক্ষিত নগদ ১লক্ষ ২০ হাজার টাকা সহ ডেলিভারীর জন্য তৈরিকৃত লেডিস এবং জেন্টস এর প্রায় ৩০ লক্ষ টাকার কাপড় আগুনে পুড়ে ভস্মিভুত হয়েছে বলে মালিক কর্তপক্ষ জানিয়েছে। বিদ্যুতের শর্টসার্কিট থেকে এ আগুনের সুত্রপাত হতে পারে বলে কর্তৃপক্ষ ধারনা করেছেন।

এ ঘটনায় শেষ খবর পাওয়া পর্যন্ত বগুড়া সদর থানায় লিখিত ভাবে জানানোর প্রস্তুতি চলািছল। ঐ টেইলার্সের সত্তাধীকারী মো. ঊাবলু মিয়ার ছেলে মো. জাহিদ মিয়া জানান, শনিবার রাত ১১টার দিকে কাজ শেষ করে বিদ্যুতের লাইনের সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়, এরপর দোকান তালাবদ্ধ করে সকল কর্মচারী ও কর্মকর্তাগন বাসায় চলে যান।


পরে রাত ২.৪৫ মিনিটে মার্কেটের দোকানদার তাদের ফোন দিয়ে বলে যে তাদের দোকানে আগুন লেগেছে। তৎক্ষনাত তারা দোকানে চলে আসে এবং দেখে যে তারা আসার পুর্বেই ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন পুরোপুরি নিয়ন্ত্রনে নিয়ে এসেছে। তারপর তারা দোকানে ঢুকে দেখে যে কাস্টমারের জন্য তৈরিকৃত সকল জামাসহ আরো অন্যান্য কাপড় চোপড় সম্পুর্ণ আগুনে পুড়ে ভস্মিভুত হয়েছে। এই কাপরগুলো আজ রবিবার থেকে ডেলিভারী দেওয়ার কথা ছিল কিন্তু আগুনে কাপড় পুড়ে যাওয়ার কারনে তা আর সম্ভব হলো না।

এ বিষয়ে বগুড়া ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার জানান, আমরা রাত ২.৩০টার দিকে ফোন পেয়ে এসে দ্রুত আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসি। তবে আমরা যদি সঠিক সময়ে খবর না পেতাম তাহলে আগুন পুরো মার্কেটে ছড়িয়ে পড়ার আশংকা ছিল। আমরা ধারনা করছি যে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সুত্রপাত, আর এ আগুনে আনুমানিক ১০/১২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করছি। পরে তদন্ত সাপেক্ষে সঠিক ক্ষয়ক্ষতির পরিমান নির্ণয় করা সম্ভব হবে।


Facebook Comments Box


Posted ৭:৫৮ অপরাহ্ণ | রবিবার, ০৯ মে ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

“ঈদ মোবারক”
“ঈদ মোবারক”

(498 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭ ৫০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!