শুক্রবার ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়া জেলা বিএনপি’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক   সোমবার, ১১ সেপ্টেম্বর ২০২৩
154 বার পঠিত
বগুড়া জেলা বিএনপি’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে সদস্য করে বগুড়া জেলা বিএনপির ১৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে মোহাম্মদ রেজাউল করিম বাদশাকে সভাপতি এবং মোহাম্মদ আলী আজগর তালুকদার হেনাকে সাধারণ সম্পাদক করা হয়েছে।


বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পূর্ণাঙ্গ কমিটিতে এক নম্বর সদস্য করা হয়েছে খালেদা জিয়াকে এবং এরপরের নাম রয়েছেন তারেক রহমানের। কমিটির অন্যরা হলেন- সহসভাপতি এ কে এম আহসান উল তৈয়ব জাকির, মিসেস লাভলী রহমান, এম আর ইসলাম স্বাধীন, অ্যাডভোকেট মোহাম্মদ হামিদুল হক চৌধুরী হিরু, মোহাম্মদ মোরশেদ মিল্টন, মাফ্তুন আহমেদ খান রুবেল, মীর শাহে আলম, মোহাম্মদ আব্দুল মহিত তালুকদার, অ্যাডভোকেট আব্দুল বাসেত, মোহাম্মদ ফরিদুর রহমান ফরিদ, অ্যাডভোকেট নুরে আজম বাবু, ফজলুর রহমান খোকন।


যুগ্ম সম্পাদক- মোহাম্মদ মোশারফ হোসেন (সাবেক এমপি), এ কে এম তৌহিদুল আলম মামুন, শেখ তাহাউদ্দিন নাহিন, মোহাম্মদ মনিরুজ্জামান মনি, মোহাম্মদ রফিকুল ইসলাম মিন্টু, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, মোহাম্মদ এনামুল হক শাহীন, মোহাম্মদ এনামুল হক নতুন, মোহাম্মদ আলাউদ্দিন সরকার, মোহাম্মদ জিয়াউল হক লিপন।
কোষাধ্যক্ষ- মোহাম্মদ শাহাদত হোসেন। সাংগঠনিক সম্পাদক- মোহাম্মদ শহিদ-উন-নবী সালাম, কে এম খায়রুল বাশার ও মোহাম্মদ জাহিদুল ইসলাম হেলাল। দপ্তর সম্পাদক অ্যাডভোকেট কে এম হুমায়ুন কবির, প্রচার সম্পাদক মোহাম্মদ মশিউর রহমান শামীম, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আব্দুল মালেক, প্রকাশনাবিষয়ক সম্পাদক মোহাম্মদ রুস্তম আলী (কাউন্সিলর), আইনবিষয়ক সম্পাদক সৈয়দ জহুরুল আলম, মহিলাবিষয়ক সম্পাদক নাজমা আকতার, যুব ও ছাত্রবিষয়ক সম্পাদকের পদ ফাঁকা আছে।

শ্রমবিষয়ক সম্পাদক মোহাম্মদ আব্দুল ওয়াদুদ, কৃষিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মোহাম্মদ সাইফুল ইসলাম রনি, স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মোহাম্মদ সরকার মুকুল, প্রশিক্ষণবিষয়ক সম্পাদক মোহাম্মদ সাজেদুল হক মটু, মানবাধিকারবিষয়ক সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম (মেয়র), স্বাস্থ্য ও পরিবার কল্যাণবিষয়ক সম্পাদক ডাক্তার মোহাম্মদ ইউনুস আলী, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান মিজান, অর্থনৈতিকবিষয়ক সম্পাদক মোহাম্মদ এনামুল হক সুমন (কাউন্সিলর), ধর্মবিষয়ক সম্পাদক মোহাম্মদ জহুরুল ইসলাম ডালু প্রমুখ।


এছাড়া সাবেক এমপি মো, গোলাম সিরাজ, সাবেক এমপি আলহাজ কাজী রফিকুল ইসলাম, জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলামসহ ২৭ সদস্যের উপদেষ্টা রাখা হয়েছে এই কমিটিতে ।

Facebook Comments Box

Posted ১০:২৭ পূর্বাহ্ণ | সোমবার, ১১ সেপ্টেম্বর ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!