শুক্রবার ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়া এক্সপ্রেস সম্পাদক এর মহানুভবতায় হুইল চেয়ার পেল শিশু স্বপন

স্টাফ রিপোর্টার, আলোকিত বগুড়া   বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১
107 বার পঠিত
বগুড়া এক্সপ্রেস সম্পাদক এর মহানুভবতায় হুইল চেয়ার পেল শিশু স্বপন

মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি মানুষ কি পেতে পারেনা, ও বন্ধু …………… বিখ্যাত গায়ক ভুপেন হাজারিকা’র গানের সুরেই বলতে হচ্ছে হ্যাঁ, সত্যিই মানুষ মানুষের জন্য।

২৪-০২-২০২১ তারিখে বিভিন্ন পত্রিকায় “একটি হুইল চেয়ার ফুটাতে পারে স্বপনের মুখে হাসি” শীর্ষ খবর প্রকাশ করার পর সুদূর মালয়েশিয়া থেকে প্রবাসী বিশিষ্ট ব্যক্তিত্ব শফিউল আলম শিবলু এই প্রতিবেদকের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করে তিনি তার মানবতার হাত বাড়িয়ে দিয়ে প্রতিবন্ধী স্বপনের জন্য একটি হুইল চেয়ার উপহার পাঠান। শফিউল আলম শিবলু সাহেব কর্তৃক প্রদত্ত এই হুইল চেয়ার হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তার পক্ষে মহিপুর বারুইপাড়াস্থ অসহায় স্বপনের বাড়িতে গিয়ে ২৪ জানুয়ারী বিকেল ৫টায় উক্ত হুইলচেয়ার টি স্বপনকে হস্তান্তর করেন গাড়িদহ মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দবির উদ্দিন। হাসি ফুটে উঠে স্বপনের চোখেমুখে আত্মহারা সে আকাঙ্ক্ষিত এই হুইল চেয়ার পেয়ে।

alokitobogura.com

এ সময় বিভিন্ন পত্রিকার সংবাদকর্মী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন। আরো উপস্থিত ছিলেন টেক্সট এইড ট্রিম সলিউশন এর পরিচালক এ কে এম তৌহিদুজ্জামান পলাশ, আব্দুল আলিম, প্রাক্তন সেনা সদস্য মোঃ খোরশেদ আলম প্রমুখ।
মানবিক এই ব্যক্তি শফিউল আলম শিবলু বগুড়া সদর উপজেলার শাখারিয়া ইউনিয়নের গোপালবাড়ি গ্রামের অধিবাসী শাখারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক মোঃ ইয়াকুব আলী সরদার ও মোছাঃ শেফালী বেগমের প্রথম সন্তান বাংলাদেশ অনলাইন আওয়ামী টিম বোট বগুড়া জেলা শাখার বর্তমান সভাপতি এবং অনলাইন নিউজ পোর্টাল বগুড়া এক্সপ্রেস.কম এর সম্পাদক ও প্রকাশক মোঃ শফিউল আলম শিবলু। ব্যক্তিগত জীবনে তিনিও একজন পুত্র সন্তানের জনক। পরিবারের ৫ সন্তানের মধ্যে তিনি বড় ।

পরিবারের একমাত্র কর্মক্ষম ব্যক্তি স্বপনের বাবা লাল মিয়া দিন এনে দিন খাওয়া কায়ক্লেশে দিন অতিক্রম করা একটি মানুষ। স্বপনের বাবা শফিউল আলম শিবলুর প্রতি এবং হুইলচেয়ার প্রদান কালীন সময়ে উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এ প্রসঙ্গে চেয়ারম্যান দবির উদ্দিন এমন মহৎ কর্মকে সাধুবাদ জানিয়েছেন সেইসাথে সমাজের সকল সচেতন নাগরিককে এ ধরনের মানবিক কর্মকাণ্ডে অংশ নেওয়ার আহ্বান জানান।

Facebook Comments

Posted ৯:৫১ অপরাহ্ণ | বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

প্রতিষ্ঠাতা সম্পাদক :

এম.টি.আই স্বপন মাহমুদ

প্রকাশক: তৃষা মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!