মঙ্গলবার ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়ায় ১০দিন ব্যাপী বিসিক উদ্যোক্তা মেলার উদ্বোধন

আলোকিত বগুড়া   রবিবার, ০৫ মার্চ ২০২৩
121 বার পঠিত
বগুড়ায় ১০দিন ব্যাপী বিসিক উদ্যোক্তা মেলার উদ্বোধন

বগুড়ায় ১০দিন ব্যাপী বিসিক উদ্যোক্তা মেলার উদ্বোধন করা হয়েছে। বগুড়া জেলা প্রশাসনের সহযোগিতায় ও বিসিক জেলা কার্যালয়ের আয়োজনে এ মেলার উদ্বোধন করা হয়। ৫ মার্চ রবিবার বিকেল ৩টায় বগুড়া শহরের শহীদ খোকন পার্কে ১০ দিনব্যাপী মেলা বেলুন ও পায়রা উড়িয়ে উদ্বোধন করেন বগুড়া-৬ আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, উদ্যোক্তারা দেশের উন্নয়নে অবদান রেখে চলেছেন।তাদের প্রচেষ্টার ফলেই অনেক বেকার সমস্যা দুর হয়েছে এবং তারা দেশের রাজস্ব বাড়াতেই সহায়তা করছেন। আমাদের নতুন প্রজন্মকে চাকুরীর পিছে না ছুটে নিজেদেরকে চাকুরীদাতা হতে হবে। উদ্যোক্তাই পারে শত শত বেকারের চাকুরীর ব্যবস্থা করতে। এ মেলার মাধ্যমে নবীনরা উদ্যোক্তা হতে উৎসাহিত হবে বলে তিনি মনে করেন। আমাদের বগুড়া শিল্পে সমৃদ্ধ। অনেক আগে থেকেই বগুড়া শিল্পে এগিয়ে আছে।


অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) দীনেশ সরকারের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন বগুড়া বিসিকের উপ মহাব্যবস্থাপক এ কে এম মাহফুজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা পরিষদের প্রধান নির্বাহী আশরাফুল মোমিন খান,অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম,বগুড়া চেম্বারের সভাপতি মাছুদুর রহমান মিলন,বগুড়া বিসিকের সভাপতি টি জামান নিকেতা। আরো বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী সাফায়েত ইসলাম বাবু। অনুষ্ঠান সঞ্চালনা করেন উইমেন এন্ড ই- কমার্স ফোরামের তহমিনা তনু।

১০দিন ব্যাপী এই মেলায় ষ্টল রয়েছে ৫০টি। বগুড়া সহ বাহিরের জেলা হতে আগত উদ্যোক্তাগণ তাদের উৎপাদিত পণ্য প্রদর্শণ ও বিক্রয় করবেন বলে জানান মেলা কর্তৃপক্ষ। উদ্বোধনী অনুষ্ঠান শেষে প্রধান অতিথি স্টল ঘুরে ঘুরে দেখেন ও তাদের উদপাদিত পণ্যের খোঁজ খবর নেন।


Facebook Comments Box


Posted ৬:২৫ অপরাহ্ণ | রবিবার, ০৫ মার্চ ২০২৩

Alokito Bogura || আলোকিত বগুড়া |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!