বৃহস্পতিবার ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদক, আলোকিত বগুড়া   শনিবার, ০৭ আগস্ট ২০২১
293 বার পঠিত
বগুড়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী

বগুড়ায় সাংবাদিকদের সাথে আজ শনিবার বিকেল চারটার দিকে জেলা পুলিশ লাইন্স অডিটোরিয়ামে মতবিনিময় সভা করেছেন নবাগত পুলিশ সুপার ( এসপি) সুদীপ কুমার চক্রবর্তী।

সভায় এসপি বলেন, বগুড়ায় অপরাধ নিমূলে আমরা ঐক্যবদ্ধ ভূমিকা রাখবো। গণমাধ্যমকর্মীরা হচ্ছেন সমাজের দর্পণ, জাতির বিবেক। তারা সবসময় ইতিবাচক ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে থাকেন। যা দেশের মানুষের কল্যানণ বড় ধরনের সহায়ক। সাংবাদিকরা পুলিশকে সার্বক্ষনিক সহায়তা করে থাকেন। এজন্য পুলিশ এবং সাংবাদিকের মধ্য নিবিড় সম্পর্ক। সাংবাদিকদের মাধ্যমে আমরা সমাজের নানা সংগতি ও অসংগতি সম্পর্কে জানতে পারি।’


সাংবাদিকদের সাথে নিবিড় সম্পর্ক স্থাপনের বিষয়ে গুরুত্ব দিয়ে এসপি বলেন, ‘আমরা সবাই একসাথে কাজ করে বগুড়াকে একটি অপরাধ মুক্ত জেলা হিসেবে গড়ে তুলতে চাই। এজন্য আপনাদের সকলের সহযোগিতা দরকার।’ বগুড়ায় মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, ভূমিদস্যু, কিশোর গ্যাংসহ সকল ধরনের অপরাধ নিয়ন্ত্রণ করা হবে। পুলিশ সবসময় অন্যায়ের বিরুদ্ধে এবং ন্যায়ের পক্ষে কাজ করে থাকে। পুলিশ সাধারণ মানুষের পাশে আছে এবং থাকবে। পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকে কাজ করবে পুলিশ।

এসপি বলেন, ‘সবচেয়ে জরুরী হচ্ছে আমাদেরকে অপরাধ নিমূলে কাজ করতে হবে। এই বগুড়াকে সেই প্রত্যাশিত জায়গায় নিয়ে যেতে হবে এবং বিশেষ করে বগুড়ায় যে চলমান সমস্যা রয়েছে, যে সকল জায়গায় অপরাধ আছে সে সব জায়গায় অপরাধ নিয়ন্ত্রনে আমাদেরকে কাজ করতে হবে।’


এসময় উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরী, (অপরাধ) আব্দুর রশিদ, (ডিএসবি) মোতাহার হোসেন, (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদসহ পুলিশ কর্মকর্তা, ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এর আগে তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের(ডিএমপি) উপ-পুলিশ কমিশনার হিসেবে দায়িত্বে ছিলেন। গত ১১ জুলাই বগুড়া জেলার নতুন পুলিশ সুপার হিসেবে সুদীপ কুমার চক্রবর্তীকে পদায়ন করা হয়।


Facebook Comments Box

Posted ৭:৪১ অপরাহ্ণ | শনিবার, ০৭ আগস্ট ২০২১

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!