সোমবার ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়ায় সংসদ সদস্য সিরাজ এর উদ্যোগে এক হাজার পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার, আলোকিত বগুড়া   শুক্রবার, ৩০ এপ্রিল ২০২১
114 বার পঠিত
বগুড়ায় সংসদ সদস্য সিরাজ এর উদ্যোগে এক হাজার পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া সদর আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ ব্যক্তিগত তহবিল থেকে এক হাজার পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেন। শুক্রবার(৩০ এপ্রিল) সকালে বগুড়া সদরের বাঘোপাড়া শহীদ দানেশ উদ্দিন স্কুল এন্ড কলেজ হল রুমে, মামলা-হামলা কারানির্যাতিত দলীয় নেতা কর্মী ও অসচ্ছল পরিবারের মাঝে মাহে রমজান ও ঈদ উল ফিতর উপলক্ষে বগুড়া সদরের ১১টি ইউনিয়নের প্রায় ১ হাজার পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

বগুড়া সদরের বাঘোপাড়া শহীদ দানেশ উদ্দিন স্কুল এন্ড কলেজ হল রুমে সকাল ১০টায় বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া সদর আসনের সংসদ সদস গোলাম মোহাম্মদ সিরাজ মোবাইল ফোনের মাধ্যমে উপস্থিত সকালের উদেশ্যে বক্তব্য রাখেন। আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে ভর্চুয়াল বক্তব্যে তিনি বলেন, গোটা বিশ্ব করোনা মহামারিতে আক্রান্ত। এসময় অসংখ্য মানুষ বেকার হয়ে পড়েছে। বাংলাদেশও এই মহামারিতে আক্রান্ত। যারা মধ্যবিত্ত শ্রেণির মানুষ তারা নিম্নবিত্ত শ্রেণিতে পরিণত হয়েছে যারা নিম্নবিত্ত শ্রেণির তারা পথে বসেছেন। এমন পরিস্থিতি মোকাবিলা করতে ব্যবসায়ীদের প্রতি অনুরোধ, আপনারা স্ব-স্ব অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ান।


এসময় তিনি আরো বলেন, বর্তমান পরিস্থিতিতে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর কথা ছিলো সরকারকে। কিন্তু সরকারকে আমরা সহযোগিতার হাত বাড়াতে দেখছি না। চলমান এই পরিস্থিতিতে দেশে প্রায় ৫ কোটি ৪৫ লাখ মানুষ দারিদ্র সীমার নিচে চলে গেছে। অথচ সরকার মাত্র ৩৫ লাখ মানুষকে সামন্য টাকা প্রনোদনা দিচ্ছে। আমি সরকারের প্রতি অনুরোধ করবো আপনারা অসহায় মানুষের পাশে দাঁড়ান।

বগুড়া সদর উপজেলা মহিলাদলের সভানেত্রী নাজমা আক্তারের পরিচালনায় ও বগুড়া সদর উপজেলা বিএনপির আহবায়ক এ্যাডঃ সোলায়মান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু, বগুডা জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও বগুডা পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেন, বগুডা জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য কে এম খায়রুল বাশার, শেখ তাহা উদ্দিন নাহিন, সহিদ-উন নবী সালাম, মাফতুন আহম্মেদ খান রুবেল, সরকার মুকুল, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সদরের ১১টি ইউনিয়ন বিএনপি সভাপতি/সাধারন সম্পাদক ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে দোয়া হয়।


Facebook Comments Box


Posted ৬:১৮ অপরাহ্ণ | শুক্রবার, ৩০ এপ্রিল ২০২১

Alokito Bogura। Online Bangla News Portal |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

যোগাযোগ: ০১৬১০ ৯১১ ৮৪৫

অস্থায়ী কার্যালয়:

তালুকদার শপিং সেন্টার, নবাববাড়ী রোড, বগুড়া।

বার্তাকক্ষ যোগাযোগ: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!