বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়ায় র‌্যাবের অভিযানে ৩৪০ বোতল ফেন্সিডিলসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

এস আই সুমন, স্টাফ রিপোর্টার   বৃহস্পতিবার, ১৫ জুলাই ২০২১
112 বার পঠিত
বগুড়ায় র‌্যাবের অভিযানে ৩৪০ বোতল ফেন্সিডিলসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়া র‌্যাবের অভিযানে ৩৪০ বোতল ফেন্সিডিল একটি পিকআপ ও নগদ ৪ হাজার টাকা সহ দুই জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে। র‌্যাব তার প্রতিষ্ঠা লগ্ন হতেই খুন, অপহরণ, জঙ্গীদমন, ছিনতাই, চাঁদাবাজ, চুরি, অবৈধ মাদক ব্যবসা ও চোরাচালানসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দূস্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে।

তারই ধারাবাহিগতায় র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে রংপুর-ঢাকা অভিমুখে পিকআপের মাধ্যে অভিনব ভাবে লুক্কায়িত একটি বড় মাদকের চালান বগুড়ায় আসতেছে। এই সংবাদের ভিত্তিতে বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন এর নেতৃত্বে র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল বগুড়ার শাজাহানপুর থানাধীন বি-ব্লক এলাকায় একটি বিশেষ মাদক বিরোধী চেকপোষ্ট স্থাপন করে।

আজ ১৫জুলাই ২০২১ ইং তারিখ ভোর ৪.৩০ঘটিকায় র‌্যাবের চেকপোস্টে মাদকবাহী পিকআপটি অবশেষে র‌্যাবের গোয়েন্দা জালে আটক হয়। পিকআপে থাকা মাদক ব্যবসায়ী মোঃ সাখাওয়াত হোসেন (২৭), পিতা-মৃত আব্দুল রহিম, (পাইটকা পাড়া), থানা-পীরগাছা, জেলা-রংপুর এবং ২। মোঃ রবিউল ইসলাম (২৬), পিতা-মোঃ আলাউদ্দিন মল্লিক, মুসুরিয়া, থানা-বাবুগঞ্জ, জেলা-বরিশালকে ৩৪০ বোতল ফেন্সিডিল, ০১টি পিকআপ (ঢাকা মেট্রো-ন-১৯-০১৮৪), ০৩টি মোবাইল, ০২ টি সীমকার্ড এবং নগদ চার হাজার টাকাসহ গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ফেন্সিডিল এর বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে।

Facebook Comments Box

Posted ৩:৫৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ জুলাই ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!