শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়ায় মোবাইল ফোনে ডেকে ছুরিকাঘাত; হাসপাতালে ভর্তি

গোলাম রব্বানী শিপন, স্টাফ রিপোর্টার   মঙ্গলবার, ০৪ জুলাই ২০২৩
96 বার পঠিত
বগুড়ায় মোবাইল ফোনে ডেকে ছুরিকাঘাত; হাসপাতালে ভর্তি

বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নের সাতশিমুলিয়া মন্ডলপাড়া গ্রামে হত্যার উদ্দেশ্যে মোবাইল ফোনে ডেকে এনে আতাউর রহমান (১৫) নামের ১ কিশোরকে ছুরিকাঘাত করে আহত করা হয়েছে। আহত আতাউর রহমান লাহিড়ীপাড়া ইউনিয়নের সাতশিমুলিয়া মন্ডলপাড়া গ্রামের আব্দুল বারীর পুত্র। সে মহাস্থান মাছের আড়তে শ্রমিক হিসেবে কাজ করেন। বর্তমানে সে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে।

এ বিষয়ে ভিকটিম আতাউর রহমানের বাবা বাদী হয়ে বগুড়া সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সূত্রে জানা যায়, একই উপজেলার নিশিন্দারা গ্রামের আতাউরের পূর্বপরিচিত শিহাব উদ্দিন (২৫)।


গত ৩০ জুন ঈদের পরের দিন, শিহাব উদ্দিন সন্ধ্যা সাড়ে ৬টায় ভিকটিমের বাড়ীর অদূরে সাতশিমুলিয়া পুরান বাড়ী কবরস্থান নামক স্থানে মোবাইল ফোনে আসতে বলেন। সেখানে একটি ঝোপের ভিতর আগে থেকে ওঁৎ পেতে থাকে অজ্ঞাত নামা শিহাবের আরও ৪ বন্ধু। আতাউর সেখানে পৌঁছা মাত্রই শিহাবের হুকুমে অজ্ঞাতনামা যুবকেরা তাকে ঘেরাও করে ধারালো বার্মিজ চাকু দিয়ে হত্যার উদ্দেশ্যে এলোপাথারী ভাবে পেটে ও বাম পায়ের উরুর পিছনে (পাছায়) ৩ স্থানে চাকু দিয়ে ক্ষত-বিক্ষত করেন। এসময় আতাউরের আত্মচিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে দুর্বৃত্তরা তাদের মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। স্থানীয় এলাকাবাসী আহত আতাউরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়। গতকাল ৩ জুলাই বগুড়া সদর থানার এসআই রুহুল আমিন এর নেতৃত্ব সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল তদন্ত করেন।

অপর একটি সূত্রে জানা যায়, শিহাবের শালিকার সঙ্গে মাঝেমধ্যে আতাউর ফোনে কথা বলেন, এটাকে কেন্দ্র করে ক্ষোভের বসতবর্তী হয়ে শিহাব পরিকল্পিত ভাবে এহেন নৃশংস ঘটনা ঘটাতে পারে।


এ বিষয়ে তদন্ত কর্মকর্তা থানা উপপরিদর্শক রুহুল আমিন বলেন, অভিযোগের সূত্রে ধরে আমরা কাজ করছি আসামীদের দ্রুত আটক করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box


Posted ৫:১৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৪ জুলাই ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!