সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়ায় বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত-১

এস এম দৌলত, স্টাফ রিপোর্টার   মঙ্গলবার, ০৮ জুন ২০২১
80 বার পঠিত
বগুড়ায় বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত-১

বগুড়ায় বাস ট্রাক এর মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম আবুল হোসেন। সে মিনি ট্রাক এর ড্রাইভার বলে জানিয়েছে পুলিশ। কোচটি আটক করেছে পুলিশ।

০৮-০৬-২১ মঙ্গলবার ভোর আনুমানিক সোয়া ৫ টার সময় বগুড়া সদর উপজেলার ঢাকা রংপুর মহাসড়কের বারপুর এলাকার এসওএস স্কুল এন্ড কলেজ সংলগ্ন সুবিল খালের ব্রীজের উপর এই দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, রংপুরের দিক থেকে ঢাকাগামী সবজি (টমেটো) বাহী একটি মিনি ট্রাক যাহার নং (ঢাকা মেট্রো ন- ১৯- ৩৪৪০) এর সাথে ঢাকা থেকে আসা নাবিল পরিবহন (ঢাকা মেট্রো ব- ১৪-৭২৭৯) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে করে ঘটনাস্থলেই ট্রাকের ড্রাইভার মারা গেলেও হেলপার পালিয়ে যায়।অপরদিকে পুলিশ নাবিল পরিবহন নামক কোচটি আটক করেছে এবং দুর্ঘটনার শিকার হওয়া ট্রাকটি উদ্ধার করে তাদের হেফাযতে রেখেছে। নিহত আবুল হোসেন কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানার একই গ্রামের মৃত সবুজ হোসেন এর পুত্র বলে জানা গেছে।


ঘটনাস্থলে হাইওয়ে পুলিশের একটি টিম, উপশহর পুলিশ ফাঁড়ির একটি টিম এবং ফায়ার সার্ভিস এর সদস্যরা উপস্থিত থেকে যান চলাচল স্বাভাবিক করেন। পুলিশ ট্রাকের ভেতর থেকে গাজা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করেছে। তা থেকে ধারনা করা হচ্ছে ট্রাকের ড্রাইভার অতিরিক্ত গাজা সেবন ও অতিনিদ্রার কারণেই এই দুর্ঘটনাটি ঘটেছে।

এব্যাপারে উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) আব্দুর রশিদ জানান, নিহত ব্যক্তির সুরতহাল রিপোর্ট প্রস্তুতির জন্য লাশ শজিমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পরিবারের সদস্যদের সাথেও যোগাযোগ করা হয়েছে। দুর্ঘটনার পরপরই হাইওয়ে পুলিশের সহায়তায় ক্ষতিগ্রস্ত গাড়িটি রাস্তা থেকে সরিয়ে আনা হয়েছে। এখন যান চলাচল স্বাভাবিক আছে”।


 

Facebook Comments Box


Posted ৪:১১ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৮ জুন ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!