মঙ্গলবার ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়ায় নির্বিঘ্নে কাঁচা ও পাঁকা মাল কেনাকাটার লক্ষে খন্দকার সুপার মার্কেটের উদ্বোধন

গোলাম রব্বানী শিপন, বগুড়া   সোমবার, ২৪ জুন ২০২৪
75 বার পঠিত
বগুড়ায় নির্বিঘ্নে কাঁচা ও পাঁকা মাল কেনাকাটার লক্ষে খন্দকার সুপার মার্কেটের উদ্বোধন

বগুড়ায় এই প্রথম নির্বিঘ্নে কাঁচা ও পাঁকা মাল কেনাকাটার লক্ষে খন্দকার সুপার মার্কেটের শুভ উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার বেলা ১২টায় খন্দকার সুপার মার্কেটের স্বত্বাধিকারী আলহাজ্ব মোঃ সাহাদত হোসেন (সাজু) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মার্কেটের ফিতা কেটে উদ্বোধন করেন বগুড়া সদর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন।

এসময় প্রধান অতিথি বলেন, বগুড়ার মানুষদের জন্য যে মার্কেট উদ্বোধন করা হলো এটি ভালো একটি উদ্যোগ। বিশেষ করে শহরের মার্কেটে উপচে পড়া ভিড় লেগেই থাকে। এতে ক্রেতারা ভোগান্তিতে পড়েন। আর শহরতলীর মাটিডালি বাইপাস এ সড়কের পাশে এ মার্কেটে নির্বিঘ্নে সবাই কেনাকাটা করতে পারবেন। তিনি খন্দকার সুপার মার্কেটের সকল ব্যবসায়ীদের সততার সহিত ব্যবসা পরিচালনার আহবান জানান।


খন্দকার সুপার মার্কেটের স্বত্বাধিকারী আলহাজ্ব মোঃ সাহাদত হোসেন (সাজু) বলেন, বগুড়া শহরে কেনাকাটা করতে ঘন্টার পর ঘন্টা যানজটের কবলে আটকে থাকতে হয়। শুধু তাই নয় শহরে মালামাল ট্রাকে বা মালবাহী গাড়ীতে লোড-আনলোড করা যায় না। এ সবকিছু বিবেচনা করে বগুড়ার মানুষের কথা ভেবে এ মার্কেট নির্মাণ করা হয়েছে। আমাদের এ মার্কেটে সব সময় কাঁচা সবজি, সব ধরণের পাঁকাসহ নিত্যপ্রয়োজনীয় বিপণনের পসরা সাজানো থাকবে। ক্রেতারা কেনাকাটা করলে মালগুলো টাটকা পাবে। এ মার্কেটে কাঁচা মাল অনেক সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে। এ মালগুলোর গুণগত মান ঠিক রাখার জন্য সরাসরি কৃষকদের কাছ থেকে আমদানি করা হবে৷ শুধু বগুড়ার মানুষই নয় দেশের যেকোন প্রান্ত থেকে মানুষ এ মার্কেটে কেনাকাটা করতে এসে পরিকল্পিত গাড়ি পার্কিং করতে পারবেন। পায়ে হেঁটে মার্কেটের ভিতরে নির্বিঘ্নে চলাচল করে পছন্দের কেনাকাটা করতে পারবেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়ার ৩নং ওয়ার্ড ও অতিরিক্ত দায়িত্ব ১৯ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর কবিরাজ তরুণ কুমার চক্রবর্তী, আওয়ামী লীগের সদস্য ও সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি অধ্যক্ষ শহিদুল ইসলাম দুলু, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক এম এ মজিদ, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ আবুল কালাম আজাদ, তৌহিদুল ইসলাম বিটু, আল মামুন, রেজাউল করিম ডাবলু, বগুড়া পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর মুক্তি বেগম, ব্যবসায়ী সুলতান মাহমুদ, সোহেল রানা, ইউপি সদস্য তাজুল ইসলাম রাসেলসহ ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সুধীজন।


Facebook Comments Box


Posted ৮:২২ অপরাহ্ণ | সোমবার, ২৪ জুন ২০২৪

Alokito Bogura || আলোকিত বগুড়া |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!