রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়ায় ট্রাফিক নিয়ন্ত্রণে দায়িত্বরত পুলিশ সদস্যদের ইফতার বিতরণ ও ট্রাফিক ব্যবস্থা পর্যবেক্ষণ করলেন পুলিশ সুপার সুদীপ কুমার

নিজস্ব প্রতিবেদক   বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
64 বার পঠিত
বগুড়ায় ট্রাফিক নিয়ন্ত্রণে দায়িত্বরত পুলিশ সদস্যদের ইফতার বিতরণ ও ট্রাফিক ব্যবস্থা পর্যবেক্ষণ করলেন পুলিশ সুপার সুদীপ কুমার

বগুড়া শহরের বিভিন্ন স্থানে ট্রাফিক নিয়ন্ত্রণে দায়িত্বরত পুলিশ সদস্যদের ইফতার বিতরণ ও ট্রাফিক ব্যবস্থা পর্যবেক্ষণ করেন বগুড়ার পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম।

আজ ২৮ মার্চ ২০২৪ খ্রি. (বৃহস্পতিবার) ইফতার বিতরণ শেষে ট্রাফিক পুলিশের সাথে বগুড়া সাতমাথা মুজিব মঞ্চের সামনে ইফতারে অংশ গ্রহণ করেন ও যানযট নিরসনে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।


ট্রাফিক ব্যবস্থা পর্যবেক্ষণ করে উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, পবিত্র মাহে রমজান উপলক্ষে জেলার পুলিশ সদস্যরা বিভিন্ন পয়েন্টে দায়িত্বরত রয়েছে এবং বগুড়ার সম্মানিত নাগরিকদের স্বাচ্ছন্দ দেয়ার জন্য সার্বক্ষনিক অবিচল রয়েছে। এক্ষেত্রে জেলা পুলিশের মূল লক্ষ্য হচ্ছে আইন-শৃঙ্খলা সমুন্নত রাখা এবং ট্রাফিক ব্যবস্থাপনা নিশ্চিত করা। বগুড়ার সম্মানিত নাগরিক যাতে সময়মত গৃহে ফিরতে পারে এবং পরিবারের সদস্যদের সাথে ইফতারে অংশ নিতে পারে এজন্য জেলা পুলিশের সদস্যরা শেষ পর্যন্ত মাঠে রয়েছে। কোথাও যেন কোন অপরাধ সংগঠিত না হয় সে জন্য জেলা পুলিশ তৎপর রয়েছে বলেও জানান। এছাড়াও বগুড়া জেলা পুলিশের ট্রাফিক সদস্যদের সঙ্গে অতিরিক্ত জনবল মোতায়েন করা হয়েছে।

তিনি আরও বলেন, রমজানের ১০/১৫ দিন পর থেকে মানুষজন কেনাকাটায় বের হন। সে জন্য একটু যানযটের সৃষ্টি হয়। বেশিরভাগ মার্কেটেই পর্যাপ্ত পার্কিংয়ের ব্যবস্থা নাই। আমরা সেখানে মার্কেট কমিটির লোকজন, স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশ মিলে সেটি যাতে সহনীয় রাখা যায় সেজন্য বিশেষ ব্যবস্থা রেখেছি।


এসময় জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস/ডিএসবি) (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), অফিসার ইনচার্জ সদর থানা, টিআই (প্রশাসন) বগুড়াসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


Posted ১০:১৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!