মঙ্গলবার ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়ায় জোড়া খুনের মামলায় মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিঠুসহ গ্রেপ্তার ০৪

আলোকিত বগুড়া প্রতিবেদক   বুধবার, ১৯ জুন ২০২৪
148 বার পঠিত
বগুড়ায় জোড়া খুনের মামলায় মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিঠুসহ গ্রেপ্তার ০৪

বগুড়ায় ঈদের রাতে (১৭ জুন) শরীফ ও রুমন হত্যার ঘটনায় মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহমেদ মিঠুসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (১৮ জুন) শহরের বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

মামলায় অন্য গ্রেপ্তারকৃতরা হলেন- সদরের সুলতানগঞ্জ পাড়া এলাকার ইসমাইল হোসেনের ছেলে ছাত্রলীগ নেতা আজবিন রিফাত (১৯), নিশিন্দারা খাঁপাড়া এলাকার আব্দুল গফুরের ছেলে শেখ সৌরভ ও নিশিন্দারা পূর্বপাড়ার মৃত আব্দুল কুদ্দুসের ছেলে নাঈম হোসেন (২৮)। এরাও এজাহারের আসামি।


একই দিন দিবাগত রাতে হত্যাকাণ্ডের ঘটনায় মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহমেদ মিঠুকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন নিহত শরিফের মা হেনা বেগম।

মামলায় মিঠুর ছোট ভাই জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সৈয়দ সার্জিল আহমেদ টিপু, পৌরসভার ১নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শাহ মো. মেহেদী হাসান হিমুসহ ১৩ জনের নাম উল্লেখ করা হয়েছে। অজ্ঞাত আসামি করা হয়েছে আরও অন্তত ১৫ জনকে।


আজ বুধবার (১৯ জুন) বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা বগুড়া সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. শাহিনুজ্জামান জানান, ১৮ জুন দিবাগত রাত ১২টায় মামলাটি দায়ের করা হয়। ইতোমধ্যে মামলার আসামি হিসেবে ছাত্রলীগ নেতা রিফাতসহ তিনজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। বাকিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন বলেন, মঙ্গলবার সৈয়দ কবির আহম্মেদ মিঠুকে জিজ্ঞাসাবাদের জন্য কার্যালয়ে ডাকা হয়। এরপর তদন্ত শেষে রাত ৩টার দিকে তাকে গ্রেপ্তার দেখিয়ে ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।


উল্লেখ্য; এর আগে সোমবার রাত দেড়টায় নিশিন্দারা চকপাড়া এলাকার জাহিদ মিয়ার ইউক্যালিপটাস বাগানের গলিতে ওই এলাকার রুমন (১৭) ও শরিফকে (১৮) কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

Facebook Comments Box

Posted ৫:০৬ অপরাহ্ণ | বুধবার, ১৯ জুন ২০২৪

Alokito Bogura || আলোকিত বগুড়া |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!