মঙ্গলবার ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

নতুন কমিটি নিয়ে...

বগুড়ায় ছাত্রলীগের পাল্টাপাল্টি সমাবেশ

এস.এম দৌলত, স্টাফ রিপোর্টার   শুক্রবার, ১১ নভেম্বর ২০২২
181 বার পঠিত
বগুড়ায় ছাত্রলীগের পাল্টাপাল্টি সমাবেশ

বগুড়ায় মাত্র ৩০ গজের ব্যবধানে ছাত্রলীগের দু পক্ষের পাল্টাপাল্টি সমাবেশ পালন করেছে । এক পক্ষে ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে আন্দোলনরত নেতা-কর্মী। অপরটিতে নবগঠিত কমিটির সমর্থনের ছাত্রলীগের ব্যানারে প্রায় এক হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন। শহরের সাতমাথার জেলা আওয়ামী লীগের কার্যালয় ও পাশের মুজিব মঞ্চে শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে সমাবেশ দুটি অনুষ্ঠিত হয়।

এর আগে নতুন কমিটির প্রতি সমর্থন জানিয়ে শহরের পাশাপাশি বিভিন্ন উপজেলা থেকে ছাত্রলীগের শতশত নেতা-কর্মীরা শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে জড়ো হয়ে সাতমাথার মুজিব মঞ্চে এসে উপস্থিত হয়। এরপর সমাবেশের আয়োজন করেন।


নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে আয়োজিত এ সমাবেশের প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু। তিনি বলেন, আমাদের বগুড়া ছাত্রলীগে আপনারা যারা আছেন, প্রত্যেকেই যোগ্য ও ত্যাগী নেতা। কিন্তু কমিটির নেতৃত্বের পদ দুটি। আপনারা কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে সিভি জমা দিয়েছেন। কেন্দ্র সিভি যাচাই করে যে দুজনকে ভালো মনে করেছেন পদ দিয়েছে। আপনারা সবাই ছাত্রলীগের নতুন সভাপতি সজিব সাহা ও সাধারণ সম্পাদক মাহিদুল ইসলাম জয়কে মেনে নিয়ে সংগঠনকে এগিয়ে নিয়ে যাবেন। আর যারা মনে করছেন কাঙ্ক্ষিত পদ পাননি, যারা অন্য পথে রয়েছেন, তাদেরকেও একসঙ্গে নিয়ে কাজ করবেন।


এই সমাবেশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন নবাব, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাজেদুর ইসলাম শাহিন, সহ জেলা আওয়ামী লীগের অন্যরা উপস্থিত ছিলেন ।

অপরদিকে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে আরেকটি সমাবেশে হয়। ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভকারীরা এ সমাবেশের আয়োজন করেন। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মুঞ্জুরুল আলম মোহন। এ সময় ছাত্রলীগের কমিটিকে অযোগ্য উল্লেখ করে তিনি বলেন, আপনারা চারদিন ধরে একটি অযোগ্য কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ করছেন। এ আন্দোলনের সঙ্গে আমি একাত্মতা ঘোষণা করছি। এই কমিটির বিষয়ে উর্দ্ধতন কর্মকর্তা ও জেলা আওয়ামী লীগের সভাপতির সাথে কথাবার্তা হবে। দুই দিনের মধ্যে এই কথাবার্তার মাধ্যমে আওয়ামী লীগের একটি মিটিং ডেকে সমাধান হবে বলে তিনি আশা করেন।


বিদ্রোহী গ্রুপ মোঃ তৌহিদ ও নতুন সভাপতি সজীব সাহা । শেষ খবর পাওয়া পর্যন্ত এখনো জেলা আওয়ামী লীগ কার্যালয় এখনো বিদ্রোহী গ্রুপের দখলেই আছে।

Facebook Comments Box

Posted ৪:৩৯ অপরাহ্ণ | শুক্রবার, ১১ নভেম্বর ২০২২

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!