সোমবার ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়ায় এবি পার্টির জেলা সম্মেলন অনুষ্ঠিত

এস.আই সুমন, স্টাফ রিপোর্টার   শনিবার, ০২ এপ্রিল ২০২২
208 বার পঠিত
বগুড়ায় এবি পার্টির জেলা সম্মেলন অনুষ্ঠিত

আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি) বগুড়া জেলা শাখার উদ্যোগে আজ ২’এপ্রিল (শনিবার) সকাল ১০টায় স্থানীয় মমইন ইকোপার্কে জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়। গোলাম রহমান রয়েলের সভাপতিত্বে ও এস এ জাহিদ সরকার এর সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবি পার্টির আহবায়ক ও সাবেক সচিব এ.এফ.এম. সোলায়মান চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, গত ৫০বছরে আওয়ামিলীগ, বিএনপি ও জাতীয় পার্টি এদেশের মানুষ কে শাসন করেছে কিন্তু তারা সবাই মুক্তিযুদ্ধের ঘোষণা পত্রের তিন অঙ্গীকার সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচার প্রতিষ্ঠা করতে ব্যর্থ হয়েছে। সাধারণ মানুষ আজ মুক্তি চায়, তাই এবি পার্টি জনগনের মুক্তির জন্য অধিকার ও সমস্যা সমাধানের রাজনীতির ডাক দিয়েছে ।


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পার্টির যুগ্ম আহবায়ক প্রফেসর ডাঃ মেজর (অবঃ) আব্দুল ওহাব মিনার, সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু, সহকারী সদস্য সচিব ও নওগাঁ জেলা আহবায়ক অ্যাডভোকেট আতিকুর রহমান ও নওগাঁ জেলা সদস্য সচিব আইনুল হক। জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন পার্টির আহবায়ক এ.এফ.এম. সোলায়মান চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্যে প্রফেসর ডাঃ মেজর (অবঃ) আব্দুল ওহাব মিনার বলেন, বাংলাদেশের শাসন ব্যবস্থায় যখনই যে সরকার ক্ষমতায় এসেছে তখনই তারা এদেশের মানুষের অধিকার হরণ করেছে, রাষ্ট্র কে নিয়ে গেছে ধ্বংসের দারপ্রান্তে। মানুষের অধিকার আদায়ে জনগণকে ঐক্যবদ্ধ হয়ে এই দুঃশাসনের বিরুদ্ধে কাজ করতে হবে”।


সম্মেলনে মজিবুর রহমান মন্জু বলেন, আ’লীগ ক্ষমতায় থাকলে টাকার বিনিময়ে চাকরী পায় সব ছাত্রলীগ, যুবলীগ। আর বিএনপি ক্ষমতায় আসলে সব টেন্ডার পাবে ছাত্রদল, যুবদল এটাই আমাদের ৫০ বছরের প্রাপ্তি। এই রাষ্ট্র হওয়ার কথা ছিল সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচারের রাষ্ট্র কিন্তু দুর্ভাগ্যজনকভাবে এই রাষ্ট্র আজ বিশেষ গোষ্ঠী ও পরিবারের সম্পত্তি হয়ে গেছে। আমাদের সবাইকে ঐক্যবদ্ধ ভাবে মাফিয়াদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। দেশে জনগণের অধিকার প্রতিষ্ঠার মাধ্যমে কল্যাণরাষ্ট্রের প্রবর্তন করতে হবে।

সম্মেলনে গোলাম রহমান রয়েলকে আহ্বায়ক ও এস এ জাহিদ সরকার কে সদস্য সচিব করে ৩৫ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়। এবি পার্টির কমিটি গঠন টিমের প্রধান, কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক প্রফেসর ডাঃ মেজর (অবঃ) আব্দুল ওহাব মিনার।


সম্মেলনে আরো বক্তব্য রাখেন এবি পার্টি স্টুডেন্ট উইংস এর সমন্বয়ক মোহাম্মাদ প্রিন্স, বগুড়া জেলা শাখার নেতৃবৃন্দের মধ্যে গোলাম রহমান, একেএম রাশেদুজ্জামান, নুরুজ্জামান শিশির, হাসনাইন, ফিরুজ, জাহাগীর, যুবরাজ মোঃ রনি, নাহিদ প্রমূখ।

Facebook Comments Box

Posted ৪:৩৫ অপরাহ্ণ | শনিবার, ০২ এপ্রিল ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

যোগাযোগ: ০৯৬১১ ৫১৫৬৬২

ঢাকা অফিস:

বাড়ি#৩৬৬, খিলগাঁও, ঢাকা।

যোগাযোগ: ০১৭৫০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বগুড়া অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার, বগুড়া।

বার্তাকক্ষ যোগাযোগ: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!