বৃহস্পতিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়ায় আলোচিত তুফান সরকারের ভাই সোহাগ সরকারকে ১০ লাখ টাকার চাঁদাবাজি মামলায় গ্রেফতার করেছে পুলিশ

এস আই সুমন, স্টাফ রিপোর্টার   মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১
157 বার পঠিত
বগুড়ায় আলোচিত তুফান সরকারের ভাই সোহাগ সরকারকে ১০ লাখ টাকার চাঁদাবাজি মামলায় গ্রেফতার করেছে পুলিশ

বগুড়ায় ছাত্রাবাসে তুলে নিয়ে গিয়ে ট্রাক মালিক ও ড্রাইভারকে আটকে রেখে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে ট্রাক চুরি ঘটনায় পুলিশ ২ যুবককে গ্রেফতার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো: বগুড়া শহরের চকসূত্রাপুর চামড়াগুদাম লেনের মজিবর রহমানের ছেলে ও বহুল আলোচিত তুফান সরকারের ভাই সোহাগ সরকার (৩৬) এবং দুঁপচাচিয়া থানার আলতানগর মথুরাপাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে শাহীন (২৮)।

বগুড়া সদর থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, বরগুনা জেলার ফারাজীবাড়ীর মজিবর রহমান ফারাজী (ট্রাক মালিক) ও তার ড্রাইভার ঢাকা থেকে বাড়ির মালামাল নিয়ে সোমবার বেলা সাড়ে ১১ টায় বগুড়া চারমাথা এলাকায় নামিয়ে দিয়ে ফিরতি পথে ফারাজির বিয়াই জনৈক্য সবুজকে ফোন করে। বেলা ১২টার সময় সবুজ পালশা এলাকায় পারভেজের বাড়িতে তাদেরকে নিয়ে যায়। সন্ধ্যার পরে জিসান ও খলিল নামে ২ যুবক পারভেজের বাড়িতে এসে পারভেজ ও সুমনের সাথে লেনদেনকে কেন্দ্র করে ঝগড়া হয়। এরই এক পর্যায়ে খলিল ওই ট্রাকের মালিকের পরিচয় জানতে চায়, সবুজ তাদেরকে মেহমান বলে পরিচয় করে দেয়। ওই সময় খলিল ও সিজান, রিমন ফারাজী ড্রাইভার ইমরান, সবুজ, পারভেজ ও সুমনকে ডেকে মাঠে নিয়ে গিয়ে ভয় দেখায়। সেখানে অবস্থানরত সোহাগ সরকার ওই ট্রাকের মালিক ও ড্রাইভার এবং সবুজকে মারপিট করতে থাকে। সেখান থেকে ট্রাকের মালিক রিমন ফারাজী, ড্রাইভার ইমরান এবং সবুজকে তুলে নিয়ে গিয়ে জহুরুল নগর জনৈক্য বেলালের ছাত্রাবাসে রাত ৮টার দিকে আটকে রেখে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে লোহার রড দিয়ে মারপিট করে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে এবং ট্রাক চুরি করার চেষ্টা করে।

alokitobogura.com

ওই ঘটনায় কৌশলে রিমন ফারাজী পালিয়ে গিয়ে মঙ্গলবার পৌণে ৭টার সময় ৯৯৯ নাম্বারে ফোন করলে স্টেডিয়াম ফাড়ির পুলিশ অভিযান চালিয়ে সোহাগ সরকার ও শাহীনকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করে। বাকিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হুমায়ুন কবীর আলোকিত বগুড়ার প্রতিবেদক এস.আই সুমনকে জানান, সোহাগ সরকার ৮ মামলার আসামি। আদালতে রিমান্ড চাওয়া হবে। এ ঘটনায় ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫/৬ জনের বিরুদ্ধে অভিযোগ করেছে ট্রাকের মালিক রিমন ফারাজী।

Facebook Comments

Posted ৫:৪১ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১

Alokito Bogura |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮

সম্পাদক:

এম.টি.আই স্বপন মাহমুদ

প্রকাশক: তৃষা মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০৯১১৮৪৫, ০১৭৩৮৬৪৫৮৬০

ইমেইল: alokitobogura@gmail.com

বিজ্ঞাপন: ০১৬১০ ৯১১৮৪৫

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!