বুধবার ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়ার ৫ পৌরসভা নির্বাচনে মেয়র হলেন যারা

মাইনুল হাসান, স্টাফ রিপোর্টার   শনিবার, ৩০ জানুয়ারি ২০২১
123 বার পঠিত
বগুড়ার ৫ পৌরসভা নির্বাচনে মেয়র হলেন যারা

৩০ জানুয়ারী ৩য় ধাপে বগুড়া জেলার পাঁচটি পৌরসভা নির্বাচনে ভোট গ্রহন শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়েছে। বেসরকারী ফলাফলে দুটিতে নৌকা, দুটিতে ধানের শীষ ও একটিতে স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেছে। এসব পৌরসভায় সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যালট পেপারে ভোট প্রদান করেন ভোটাররা। আজ রাতে রিটার্নিং কর্মকর্তাগন নিজ নিজ পৌরসভা নির্বাচনের বেসরকারী ফলাফল ঘোষনা করেন।

শিবগঞ্জ পৌরসভায় বর্তমান মেয়র আওয়ামী লীগ মনোনীত তৌহিদুর রহমান মানিক (নৌকা) নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ১২হাজার ৩৯৮ ভোট। তার নিকটতম বিএনপির প্রার্থী সাবেক মেয়র মতিয়ার রহমান মতিন (ধানের শীষ) পেয়েছেন ২হাজার ৩৬৬ ভোট।

alokitobogura.com

কাহালু পৌর সভা নির্বাচনে বিএনপি মনোনীত আব্দুল মান্নান ওরফে ভাটা মান্নান (ধানের শীষ) ৫হাজার ৩৪৫ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম আওয়ামী লীগ মনোনীত আলহাজ¦ হেলাল উদ্দিন কবিরাজ (নৌকা) পেয়েছেন ৪হাজার ২৯৯ ভোট।

নন্দীগ্রাম পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত আনিসুর রহমান (নৌকা) মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৭ হাজার ৬৮৩ ভোট । তার নিকটতম বিএনপি মনোনীত সাবেক মেয়র সুশান্ত কুমার শান্ত (ধানের শীষ) পেয়েছেন ৫হাজার ১৮৩ ভোট ।

ধুনট পৌরসভায় বর্তমান মেয়র আ’লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী এজিএম বাদশাহ (জগ) নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৩ হাজার ৯০২ ভোট। নিকটতম আ’লীগ মনোনীত টি আই এম নুরুন্নবী তারিক (নৌকা) পেয়েছেন ২ হাজার ৯ ৩২ ভোট এবং বিএনপি মনোনীত সাবেক মেয়র আলিমুদ্দিন হারুন মন্ডল (ধানের শীষ) ২হাজার ২২৩ ভোট।

গাবতলী পৌরসভায় বিএনপি মনোনীত বর্তমান মেয়র সাইফুল ইসলাম (ধানের শীষ) পুনরায় মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৭হাজার ৯শ ভোট। তার নিকটতম আওয়ামী লীগের মোমিনুল হক শিলু (নৌকা ) পেয়েছেন ৬ হাজার ২শ ভোট।

Facebook Comments

Posted ১১:৫৫ অপরাহ্ণ | শনিবার, ৩০ জানুয়ারি ২০২১

Alokito Bogura। আলোকিত বগুড়া |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সম্পাদক:

এম.টি.আই স্বপন মাহমুদ

প্রকাশক: তৃষা মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০৯১১৮৪৫, ০১৭৩৮৬৪৫৮৬০

ইমেইল: alokitobogura@gmail.com

বিজ্ঞাপন: ০১৬১০ ৯১১৮৪৫

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!