শনিবার ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম ভেন্যু বাতিলের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, আলোকিত বগুড়া   শনিবার, ০৪ মার্চ ২০২৩
358 বার পঠিত
বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম ভেন্যু বাতিলের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম থেকে বিসিবির লোকবল প্রত্যাহারসহ ভেন্যু বাতিল করার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। আজ ৪ মার্চ শনিবার বিকাল চারটায় বগুড়া শহরের সাতমাথায় এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে জেলার সকলস্তরের খেলোয়ারসহ সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।

ক্রীড়া সংগঠক ও সমাজসেবী মাহবুব আলম জিয়নের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা মুকুল ইসলামের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, বগুড়া জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও বাংলাদেশ ফুটবল ফেডারেশন বগুড়া জেলা শাখার সভাপতি সুলতান মাহমুদ খান রনি, বগুড়া প্রেসক্লাবের সহ সভাপতি আব্দুস সালাম বাবু, ক্রীড়া সংগঠক ও সাবেক ক্রিকেটার তানভীর আলম রিমন, জেলা ক্রিকেটার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেহেদী হাসান, যুব সংগঠক মোশারফ হোসেন বুলবুল, বিশিষ্ট ব্যবসায়ী পরিমল প্রসাদ রাজ এবং ছাত্র সংগঠক আল মাহিদুল ইসলাম জয়


সুলতান মাহমুদ খান রনি বলেন, জেলা ক্রীড়া সংস্থা শহীদ চান্দু স্টেডিয়ামে খেলার আয়োজনে সব সময় সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। হুট করে বিসিবির এমন সিদ্ধান্তে আমরা অবাক হয়েছি। খুব শীঘ্রই বিসিবি তাদের সিদ্ধান্ত পরিবর্তন করে শহীদ চান্দু স্টেডিয়ামকে ভেন্যু হিসেবে সচল করবে বলে আশাবাদী।

এ স্টেডিয়াম থেকে জাতীয় দলের মুশফিকুর রহিম, শরিফুল ইসলামই নয়, এখান থেকে উঠে এসেছে অনুর্ধ্ব-১৯ দলের তামিম ও তৌহিদ হৃদয়। এ ছাড়া খাদিজাতুল কোবরা, শারমিন সুলতানা, ঋতু মনিসহ আরও অনেক নারী ক্রিকেটারের উত্থানের পেছনে ভূমিকা রয়েছে শহীদ চান্দু স্টেডিয়ামের। আমরা বিসিবির এমন সিদ্ধান্তের নিন্দা জানাই।


বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়া সংগঠক পরিমল প্রসাদ রাজ বলেন, আমাদের দাবি একটা শহীদ চান্দু স্টেডিয়াম ভেন্যু হিসেবে ফেরত চাই। এর জন্য আমরা প্রয়োজনে বগুড়া জেলাবাসী সব কিছু করতে প্রস্তুত আছি।

এর আগে, গত বুধবার (১ মার্চ) স্টেডিয়াম থেকে লোকবলসহ মালামাল গুটিয়ে নেওয়ার জন্য এক বিবৃতি দেয় বিসিবি। এতে স্টেডিয়ামের দায়িত্বে থাকা বিসিবির ১৭ কর্মকর্তাকে বৃহস্পতিবারের মধ্যে ঢাকায় রিপোর্ট করতে বলা হয়। তবে মালামাল গাড়িতে উঠাতে বিলম্ব হওয়ায় শনিবার রিপোর্ট করেছেন বলে জানা গেছে।


 

Facebook Comments Box

Posted ৭:১০ অপরাহ্ণ | শনিবার, ০৪ মার্চ ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ১৭ ৫০ ৯১ ১৮ ৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!