শুক্রবার ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়ার নিশিন্দারায় আশ্রয়ন প্রকল্পের দূর্নীতি ও অনিয়মের সংবাদ সংগ্রহ করতে গিয়ে শ্রমিকলীগের হামলায় সময় টিভির সাংবাদিক ও ক্যামেরাপার্সন আহত

এস আই সুমন, স্টাফ রিপোর্টার   বুধবার, ৩০ ডিসেম্বর ২০২০
37 ভিউ
বগুড়ার নিশিন্দারায় আশ্রয়ন প্রকল্পের দূর্নীতি ও অনিয়মের সংবাদ সংগ্রহ করতে গিয়ে শ্রমিকলীগের হামলায় সময় টিভির সাংবাদিক ও ক্যামেরাপার্সন আহত

বগুড়ায় আশ্রয়ণ প্রকল্পের অনিয়ম ও দুর্নীতির সংবাদ সংগ্রহ করতে গিয়ে ইউনিয়ন শ্রমিকলীগের নেতা-কর্মীদের হামলার শিকার হয়েছেন দুই সাংবাদিক। শুধু মারপিটই নয়, তাদের ক্যামেরা, মোবাইল ফোন, মানিব্যাগ সহ প্রয়োজনীয় কাগজ পত্র কেড়ে নেওয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ আহত দুই সাংবাদিককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন। বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে বগুড়া সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়নের দশটিকা গ্রামে সাংবাদিকদের উপর এ হামলার ঘটনা ঘটে। শ্রমিকলীগ নেতা-কর্মীদের মারপিটে আহত সাংবাদিকরা হচ্ছেন- সময় টেলিভিশনের বগুড়া অফিসের স্টাফ রিপোর্টার মাজেদুর রহমান মাজেদ ও তার ক্যামেরাপার্সন ও বগুড়া টেলিভিশন ভিডিও জার্নালিস্ট এসোসিয়েশন এর সাধারন সম্পাদক রবিউল ইসলাম রবি।

হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক মাজেদুর রহমান মাজেদ আলোকিত বগুড়ার প্রতিবেদক এস আই সুমনকে জানান, বুধবার দুপুরে তিনি তার ক্যামেরাপার্সন রবিউল ইসলাম রবিকে সাথে নিয়ে সদরের দশটিকা গ্রামে আশ্রয়ণ প্রকল্পের সংবাদ সংগ্রহ করতে যান। ঘটনাস্থলে পৌঁছে নিম্নমানের কাজের ভিডিও চিত্র ধারণ করার সময় স্থানীয় ইউপি সদস্য লুৎফর রহমান ওরফে লাল মিয়া ও ইউনিয়ন শ্রমিকলীগ নেতা জনির নেতৃত্বে তাদের সহযোগীরা হামলা করে। তারা ক্যামেরা ভাংচুর করে কেড়ে নেয় এবং দুইজনকে আটকে রেখে কাঠের বাটাম দিয়ে শরীরের বিভিন্ন স্থানে বেদম মারপিট করে। পরে খবর পেয়ে সদর থানা পুলিশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর এর সাথে কথা বললে তিনি জানান, আহত অবস্থায় দুই সাংবাদিককে পুলিশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেক) ভর্তি করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে এলাকায় পুলিশ অভিযান শুরু করেছে।

এ রির্পোট লেখা পর্যন্ত তাদের ক্যামেরা,মোবাইল উদ্ধার করতে পারেনি পুলিশ। এ ঘটনায় বগুড়া সাংবাদিক সমাজের মাঝে তীব্র ক্ষোভ বিরাজ করছে। দিনে দুপুরে এমন ন্যাক্কার জনক ঘটনায় অবিলম্বে ঘটনার সাথে জড়িত দোষীদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবী জানিয়েছেন উর্দ্ধতন পুলিশ প্রশাসনের প্রতি অন্যথায় মানব বন্ধন সহ বিভিন্ন কর্মসূচি দেওয়া হবে বলে জানিয়েছেন বগুড়া টেলিভিশন ভিডিও জার্নালিস্ট এসোসিয়েশন এর সভাপতি শাহনেওয়াজ শাওন সহ সংগঠনের নেতৃবৃন্দ।

Facebook Comments
advertisement

Posted ৭:১৭ অপরাহ্ণ | বুধবার, ৩০ ডিসেম্বর ২০২০

Alokito Bogura |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

উপদেষ্টা মন্ডলীর সদস্য:

এ্যাড. মিনহাদুজ্জামান লিটন

আইনজীবি, বাংলাদেশ সুপ্রিম কোর্ট

মোঃ জুলফিকার রহমান (শান্ত)

চেয়ারম্যান, পাকুল্লা ইউপি, সোনাতলা, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম. এ রাশেদ

মুঠোফোন: ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

error: Content is protected !!