রবিবার ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়ার ধুনট উপজেলায় আওয়ামীলীগ ও যুবলীগের পাল্টাপাল্টি সংঘর্ষে আহত ০৬

এম.এ রাশেদ, আলোকিত বগুড়া   শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১
70 বার পঠিত
বগুড়ার ধুনট উপজেলায় আওয়ামীলীগ ও যুবলীগের পাল্টাপাল্টি সংঘর্ষে আহত ০৬

পুর্ব বিরোধের জের ধরে বগুড়ার ধুনট উপজেলায় আওয়ামীলীগ ও যুবলীগের নেতাকর্মীদের মাঝে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে যুবলীগ ও আওয়ামী লীগ নেতাসহ উভয় পক্ষের ৬জন আহত হয়েছে। এ ঘটনায় শুক্রবার দুপুরের দিকে থানায় পাল্টিপাল্টি অভিযোগ হয়েছে।

আহতরা হলেন, ধুনট ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাঠপাড়া গ্রামের আয়নাল হক (৬০), একই গ্রামের আব্দুল জলিলের ছেলে খাজান আলী (৫০) ও সাইফুল ইসলাম (৪৬), ধুনট উপজেলা যুবলীগের সাবেক দপ্তর সম্পাদক মাঠপাড়া গ্রামের ইব্রাহিম হোসেন (৪৫), একই গ্রামের মকবুল হোসেনের ছেলে মারজান হোসেন (৪০), আবুল হোসেনের ছেলে শফিকুল ইসলাম (৪৫)। আহতদের মধ্যে আওয়ামী লীগ নেতা আয়নাল হক ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে এবং অন্যান্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

alokitobogura.com

অভিযোগ সূত্রে জানা যায়, যুবলীগ নেতা ইব্রাহিম হোসেনের সাথে আওয়ামী লীগ নেতা আয়নাল হকের পুর্ব থেকে বিরোধ চলে আসছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাঠপাড়া বাজার এলাকায় একটি স্টলে বসে উভয় পক্ষই চা পান করতেছিলেন। সেখানে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় আওয়ামী লীগ নেতা আয়নাল হকের ভাই ইউপি চেয়ারম্যান লাল মিয়া বাদি হয়ে থানায় একটি অভিযোগ দিয়েছে। ওই অভিযোগে যুবলীগ নেতা ইব্রাহিম হোসেনসহ ৬জনকে আসামী করা হয়েছে। অপরদিকে যুবলীগ নেতা ইব্রাহিম হোসেন বাদি হয়ে থানায় পাল্টা অভিযোগ দিয়েছে। ওই অভিযোগে ধুনট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাল মিয়াসহ ১১জনকে আসামী করা হয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, মারপিটের ঘটনায় উভয়পক্ষের অভিযোগ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments

Posted ১০:৪৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১

Alokito Bogura। আলোকিত বগুড়া |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সম্পাদক:

এম.টি.আই স্বপন মাহমুদ

প্রকাশক: তৃষা মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০৯১১৮৪৫, ০১৭৩৮৬৪৫৮৬০

ইমেইল: alokitobogura@gmail.com

বিজ্ঞাপন: ০১৬১০ ৯১১৮৪৫

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!