শুক্রবার ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ধুনটে অস্ত্রের মুখে জিম্মি করে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ; আটক ০১

নিজস্ব প্রতিবেদক   মঙ্গলবার, ১০ অক্টোবর ২০২৩
186 বার পঠিত
ধুনটে অস্ত্রের মুখে জিম্মি করে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ; আটক ০১

বগুড়ার ধুনটে অস্ত্রের মুখে প্রতিবন্ধী স্বামী পরিত্যাক্তাকে ধর্ষণের অভিযোগে ফরহাদ হোসেন (১৯) নামের এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ।

আজ মঙ্গলবার স্বামী পরিত্যাক্তা ভুক্তভোগী নারীর ভাই বাদি হয়ে ধুনট থানায় মামলা দায়ের করেন। আটকৃত যুবক ফরহাদ হোসেন উপজেলার শৈলমারী গ্রামের মাহবুব হোসেনের ছেলে।


থানা ও মামলা সুত্রে জানা যায়, প্রতিবন্ধী স্বামী পরিত্যাক্তা ওই নারী তিন বছর বয়োসী শিশু পুত্রকে নিয়ে শৈলমারী গ্রামে তার ভাইয়ের বাড়িতে বসবাস করছিল। এমতাবস্থায় প্রতিবেশি ফরহাদ হোসেন ওই নারীকে কুপ্রস্তাব দেয়। ওই নারী তার কুপ্রস্তাব প্রত্যাক্ষান করায় ফরহাদ হোসেন তার উপর ক্ষিপ্ত হয়। গত ১৩ এপ্রিল  বৃহস্পতিবার রাতে ওই নারী তার অন্ধ মায়ের সাথে ঘুমিয়ে পড়ে। রাত ১১ টার পর প্রাকৃতিক ডাকে সারা দিতে বাড়ির অদুরে বাঁশঝাড়ে যায় ওই নারী। সেখানে ওঁৎ পেতে থাকা ফরহাদ হোসেন কৌশলে ধারালো দেশীয় অস্ত্রের (চাকু) মুখে জিম্মি করে বাড়ির অদুরে খড়ের গাদার পাশে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে এবং ওই ঘটনা কাউকে না বলার জন্য প্রাণ নাশের হুমকি দেয় ফরহাদ হোসেন। পরবর্তিতে প্রতিবন্ধী স্বামী পরিত্যাক্তা ওই নারীর শারিরিক অবস্থার পরিবর্তন দেখে পরিবারের সদস্যরা গত ১৭ সেপ্টেম্বার রবিবার ধুনটের একটি ক্লিনিকে আল্ট্রাসনোগ্রাফী ও অন্য পরীক্ষা করিয়া করে অন্তসত্বার প্রমান মেলে। পরে আপোষ মিমাংসার নামে ফরহাদ হোসেন বিভিন্ন তালবাহানা মূলকভাবে কালক্ষেপন করে। কোন মিমাংসা না হওয়ায় ৯ অক্টোবর সোমবার ওই নারীর ভাই কাউছার আহমেদ বাদি হয়ে ফরহাদ হোসেন কে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করে।

ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ  হায়দার জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হয়েছে। আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।


Facebook Comments Box


Posted ৪:৩৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ১০ অক্টোবর ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!