শনিবার ৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়ার আদমদীঘিতে ফের সক্রিয় মাদক কারবারিরা 

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি   শনিবার, ০৫ মার্চ ২০২২
68 বার পঠিত
বগুড়ার আদমদীঘিতে ফের সক্রিয় মাদক কারবারিরা 

বগুড়ার আদমদীঘি ও সান্তাহার শহরসহ উপজেলার প্রায় ৩০টি পয়েন্টে খন্ড খন্ড ভাবে মাদকের রমরমা ব্যবসা চলছে। পুলিশ, র‌্যাব ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন বিভাগ মাঝে মধ্যে অভিযান চালিয়ে বেশ কিছু সংখ্যক মাদক ব্যবসায়ী ও সেবনকারিদের গ্রেফতার ও তাদের নিকট থেকে মাদক উদ্ধার করলেও থামছেনা মাদক কারবারিদের কারবার। তারা উপজেলার ৩০টি পয়েন্ট নিরাপদ হিসাবে ব্যবহার করে রমরমা ব্যবসা চালাচ্ছে। ফলে অধিকাংশ উঠতি বয়সি কিশোর ও যুবকরা এই সর্বনাশা পথে ক্রমেই ধাবিত হচ্ছে। অভিভাবকরা মাদকদ্রব্য নিয়ন্ত্রনে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

জানা যায়, আদমদীঘির ও সান্তাহার পৌরসভা এলাকায় দুই মাস আগে জমজমাট ভাবে মাদকের ব্যবসা চলায় আইনপ্রয়োগকারি সংস্থার অভিযানে কিছুটা নিয়ন্ত্রন হলেও এখন মাদক ব্যবসায়ীরা আবারও সক্রিয় হয়ে উঠেছে। পুরুষের পাশাপাশি নারীদের ব্যবহার করে আদমদীঘি পশ্চিম বাজার, ডহরপুর, গোড়গ্রাম, সান্তাহার রেলগেট, দৈনিক বাজার, পান্নার মোড়, ইয়ার্ড কলোনী, মালা সিনেমা সংলগ্ন রেলের পরিত্যক্ত গুদামের পাশে, হার্ভে স্কুল মোড়, বশিপুর বাইপাস, মালশন, চাঁপাপুর কড়িতলা, ছাতিয়ানগ্রাম বাজারের পাশে, রেলগেট, কোমারপুর তিনমাথা, সাওইল বাজার, তেতুঁলিয়া, শিবপুর হাটখোলা, কড়ইহাট, মুরইল বাজার, নসরতপুর, জিনইর, কুসুম্বী বাজার, কুন্দগ্রাম, তারতা, বিহিগ্রাম হাটখোলা, বন্তইরসহ ৩০ পয়েন্টে পেশাদারি মাদক ব্যবসায়ীরা খন্ড খন্ড ভাবে ইয়াবা, গাঁজা, মদ, ফেনসিডিল, নেশার এ্যম্পলসহ নানা প্রকার মাদকদ্রব্য বিক্রি ও সেবন কার্যক্রম চালাচ্ছেন।


গত মাসে র‌্যাব-১২, পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বিপুল মাদকসহ বেশ কিছু মাদক ব্যবসায়ী ও সেবনকারিদের গ্রেফতার এবং ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জেল জরিমানা করা হয়। উপজেলা মাসিক আইনশৃংখলা কমিটির সভায় মাদককারবারিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য বার বার সিদ্ধান্ত গ্রহন করা হয়। তারপরও থামছেনা মাদক নামের এই সর্বনাশা নেশা বিক্রি ও সেবন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন জানান, মাদকের সাথে কোন আপোষ নেই। প্রায় দিন মাদক কারবারি গ্রেফতার ও মাদক উদ্ধার করা হচ্ছে। এখন মাদকদ্রব্য নিয়ন্ত্রনে বিভিন্ন স্থানে সাঁড়াশি অভিযান অব্যাহত রয়েছে।


Facebook Comments Box


Posted ১০:৫৭ অপরাহ্ণ | শনিবার, ০৫ মার্চ ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

মুঠোফোন: ০১৭৫০ ৯১১৮৪৫

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!