মঙ্গলবার ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কৃষককে ড্রেনে চুবিয়ে হত্যা

গোলাম রব্বানী শিপন, বগুড়া   রবিবার, ২৩ জুন ২০২৪
131 বার পঠিত
বগুড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কৃষককে ড্রেনে চুবিয়ে হত্যা

বগুড়া সদরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইউনুস আলী (৫৫) নামের এক কৃষককে ড্রেনে চুবিয়ে হত্যার ঘটনা ঘটেছে। নিহত ইউনুস আলী সে বগুড়া সদর উপজেলার শেখেরকোলা ইউনিয়নের বালা কৈগাড়ি গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের পুত্র।

এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত ইউনুস আলীর মানসিক ভারসম্যহীন শাহীন (৩০) নামের পুত্র রয়েছে। গত বৃহস্পতিবার একই গ্রামের ওহাব আলীর স্ত্রীর সাথে রাস্তা দিয়ে যাওয়ার পথে বুদ্ধিপ্রতিবন্ধী শাহীনের ধাক্কা লাগে। এসময় ওহাবের স্ত্রী গৃহবধূ বাড়ীতে গিয়ে তার স্বামীকে বলেন, শাহীন ইচ্ছেকৃত ভাবে তার গায়ে হাত দিয়েছে। এ নিয়ে শনিবার বিকালে ওহাব আলী ও তার লোকজন শাহীনকে বেধরক মারপিট করেন। পরে উভয় পক্ষ সালিশ বৈঠক করে বিষয়টি মিমাংসা করেন।


তারপরেও খুনী ওহাবের মনে ক্ষোভ রয়েই যায়। এরই ধারাবাহিকতায় শনিবার রাতে কৃষক ইউনুস আলী বাড়ীর পাশেই মসজিদে এশার নামাজ আদায় করতে যান। এসময় আগে থেকেই ওঁৎ পেতে থাকেন ওহাব ও তার লোকজন।

ইউনুস আলী মসজিদ থেকে বের হতেই তার ওপর আক্রমণ চালায়। এসময় ইউনুস বাঁচার জন্য আত্মচিৎকার করলে ছেলে গোলাম রসুল এগিয়ে এলে তাকেও মারপিট করা হয়। একপর্যায়ে ওহাব আলী ও তার লোকজন ইউনুস আলীকে মারপিট করে পাশে ড্রেনের পানিতে মাথা চুবিয়ে পা দিয়ে চেপে মৃত্যু নিশ্চিত করে তারা ঘটনাস্থল ত্যাগ করেন। এসময় এলাকাবাসী তাকে উদ্ধার করে বগুড়া টিএমএসএস হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


এ ঘটনার পরপরই ওহাব আলী ও তার পরিবারের লোকজনেরা দরজায় তালা দিয়ে পালিয়ে যায়। পরে সংবাদ পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত ইউনুস আলীর লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরী করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

এ সময় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওহাব আলীর চাচা নফেল (৫৮)কে আটক করে থানায় নেয়।


বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) শাহিনুজ্জামান শাহিন আলোকিত বগুড়া’র প্রতিবেদককে জানান, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এঘটনায় অভিযুক্তদের দ্রুত আটক করতে পুলিশ কাজ করছে।

Facebook Comments Box

Posted ১১:৪১ পূর্বাহ্ণ | রবিবার, ২৩ জুন ২০২৪

Alokito Bogura || আলোকিত বগুড়া |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!