বৃহস্পতিবার ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়া রেলস্টেশনে হামলার ঘটনায় স্বেচ্ছাসেবকলীগ নেতা আটক

এস এম দৌলত, স্টাফ রিপোর্টার   রবিবার, ০৯ অক্টোবর ২০২২
129 বার পঠিত
বগুড়া রেলস্টেশনে হামলার ঘটনায় স্বেচ্ছাসেবকলীগ নেতা আটক

বগুড়ায় রেলওয়ে স্টেশনে সন্ত্রাসী হামলায় থানায় অভিযোগ করা হয়েছিল। তার প্রেক্ষিতে তদন্ত সাপেক্ষে প্রধান অভিযুক্ত শ্রী প্রসেনজিৎ রায় সঞ্জিতকে গ্রেফতার করেছে রেলওয়ে জিআরপি থানা পুলিশ।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২৪ সেপ্টেম্বর বেলা আনুমানিক ১টায় বগুড়া রেলওয়ে স্টেশনে একদল সন্ত্রাসী প্রবেশ করে প্রধান বুকিং সহকারি রায়হান ইসলাম ও স্টেশন মাস্টার সাজেদুর রহমান সাজু মিয়া কে খোঁজাখুঁজি করে এবং অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে একপর্যায়ে তাদেরকে না পেয়ে কর্তব্যরত কর্মচারীকে সরকারি কাজে বাধা দান করে এবং প্রাণনাশের হুমকি প্রদান করে এক পর্যায়ে তারা ক্ষিপ্ত হয়ে আসবাবপত্র ভাঙ্গার উপক্রম চালায়। এ বিষয়ে পাকশি রেলওয়ে জেলায় বগুড়া স্টেশন মাস্টার সাজেদুর রহমান সাজু বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন।


অপরদিকে প্রধান বুকিং সহকারী রায়হান ইসলামের সুত্রাপুর বাসায় একদল সন্ত্রাসী হামলা চালায় এবং বাড়ির সামনে গিয়ে বিভিন্ন রকমের ভয়-ভীতি সহ রেলওয়ে কর্মচারী সোসাইটির নির্মাণকৃত মার্কেট উচ্ছেদ বিষয়ক চলমান মামলা তুলে নেবার জন্য ভয়-ভীতি দেখাতে থাকে। মামলা তুলে না নেওয়া হলে প্রাণনাশের হুমকি দেন তারা। এ বিষয়ে বগুড়া সদর থানায় প্রধান বুকিং সহকারী রায়হানুল ইসলাম বাদী হয়ে একটি সাধারণ ডায়েরি করেন এবং ষ্টেশন মাষ্টার সাজেদুর রহমান সাজু রেলওয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

প্রথম অভিযুক্ত বগুড়া সেওজগাড়ী পালপাড়া এলাকার মৃত গোপালের ছেলে শহর স্বেচ্ছাসেবক লীগের নব নির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী প্রসেনজিৎ রায় সনজিৎ(৩৫) কে গ্রেফতার করা হয়েছে।


এ ব্যাপারে বগুড়া রেলওয়ে জিআরপি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমিনুল ইসলাম আলোকিত বগুড়া’কে বলেন, রেলওয়ে স্টেশনে হামলার ঘটনায় গোপন সংবাদের ভিত্তিতে হকার্স মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত সনজিৎ এর বিরুদ্ধে হত্যা মামলার নাম্বার ৪৮/১২ বাংলাদেশ দন্ডবিধি ধারা ৩০২/৩৪ ও জি আর নং ১৪৫/১২ সদর মামলা চলমান রয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের ব্যাপারে অভিযান অব্যাহত রয়েছে।

Facebook Comments Box


Posted ৮:২৬ অপরাহ্ণ | রবিবার, ০৯ অক্টোবর ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!