বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়ায় বাসের ধাক্কায় অটো রিস্কার যাত্রী নিহত ০১; আহত ০৩

শেরপুর (বগুড়া) প্রতিনিধি   শনিবার, ২৯ এপ্রিল ২০২৩
91 বার পঠিত
বগুড়ায় বাসের ধাক্কায় অটো রিস্কার যাত্রী নিহত ০১; আহত ০৩

বগুড়ার শেরপুরে মহাসড়কে দূরপাল্লার বাসের ধাক্কায় একজন ব্যাটারী চালিত ইজিবাইকের যাত্রী নিহত হয়েছেন। এছাড়াও আরও তিনজন আহত হয়েছেন।

এই দুর্ঘটনায় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি মহাসড়কের মধ্যবর্তী ঢেনে পড়ে যায়। আজ শনিবার বেলা ১.৩০ টায় ঢাকা- বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার মির্জাপুর বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।


জানা যায়, দুর্ঘটনায় ইজিবাইক গাড়ির যাত্রী উপজেলার মির্জাপুর ইউনিয়নের বীরগ্রামের বাসিন্দা আবদুল হাই (৫৫) নিহত হয়।

আহতরা হলেন, ইজিবাইক গাড়ির চালক উপজেলার মির্জাপুর ইউনিয়নের আড়াংশাইল গ্রামের দুদু মিয়া (৫০) ও ব্যাটারি চালিত অটো রিক্সার যাত্রী উপজেলা মির্জাপুর ইউনিয়নের তালতা গ্রামের সাদ্দাম হোসেন (১৮) নাবিল পরিবহনের যাত্রী গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বুজবকরনিয়া গ্রামের জাহিদুল ইসলামের মেয়ে আফসানা খাতুন (২৬)। ব্যাটারি চালিত অটো রিস্কার চালক দুদু মিয়া শেরপুর হাসপাতালে নিয়ে আসলে তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নতি চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। তার পা ভেঙে গেছে বলে জানা যায়। আহত যাত্রীরা শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।


শেরপুর উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগ থেকে এই দুর্ঘটনায় নিহত ও আহতদের পরিচয় জানা গেছে।

জরুরি বিভাগের চিকিৎসক ডা:ফাবলিহা তাসফিয়া অনন্যা বলেন, দুর্ঘটনায় আবদুল হাইকে নিহত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্স আনা হয়েছে। দুর্ঘটনায় ইজিবাইক গাড়ির চালকের অবস্থা আশঙ্কা জনক হওয়া তার উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসাধীন আহত যাত্রী সাদ্দাম হোসেন বলেন, ইজিবাইক গাড়ি যোগে তাঁরা মহাসড়কের উপর দিয়ে বাড়ি ফিরছিলেন। তাদের গাড়িটির যাত্রীবাহী বাসের ধাক্কা লাগে। এতে তিনিসহ ইজিবাইক গাড়ি চালক দুদু মিয়া আহত হয়েছেন। আবদুল হাই নামে আরেকজন যাত্রী নিহত হয়েছে।

স্থানীয়রা বলেন, ঢাকাগামী নাবিল পরিবহন বাসটি যাওয়ার সময় মহাসড়কে চলাচলে নিষিদ্ধ যান বেপরোয়া ভাবে যার কারণে বাসটির সাথে ধাক্কা লাগে। এতে বাসটি ঘটনাস্থলে একটি মহাসড়কের পাশের ডেনে পড়ে উল্টে যায় এবং ইজিবাইক গাড়িটির এই হাতাহাতের ঘটনা ঘটে। ইজিবাইক গাড়িটি রক্ষা করতে গিয়ে বাসটি মহাসড়কের পাশে গর্তে উল্টে যায়। সম্প্রতি সময়ে শেরপুরের মহাসড়কের উপর দিয়ে বেপরোয়া ভাবে চলাচলের নিষিদ্ধ থাকলেও অবাধে থ্রি হুইলার, অবৈধ ভুটভুটি, ব্যাটারি চালিত অটো রিস্কা, সিএনজি, গাড়ি অবাধে চলাচল করছে। আজ দুর্ঘটনা কবলিত ওই ইজিবাইক গাড়িটি মহাসড়কের উপর দিয়ে রানিরহাট সড়কের দিকে যাচ্ছিল।

এই দুর্ঘটনা নিয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মাসুদ রানা বলেন, দুর্ঘটনায় কবলিত নাবিল পরিবহন বাসটি পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। এই দুর্ঘটনা কোন গাড়ির সাথে ঘটেছে তা তিনি জানেন না।

এ বিষয়ে জানতে চাইলে শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক জয়নাল আবেদীন সরকার বলেন, এই দুর্ঘটনা কোন ইজিবাইক গাড়ির সাথে ঘটেছে কিনা তা তারা জানেন না। এই দুর্ঘটনায় কেউ নিহত ও আহত হয়েছে কিনা তাও তাঁদের জানা নাই।

তবে নাবিল পরিবহন বাসের চেকার শাহিন আলম বলেন, মহাসড়কের ওই স্থানে ইজিবাই গাড়িটি রক্ষা করতে গিয়ে তাদের বাসটি মহাসড়কের পাশে নির্মাণাধীন কাজের গর্তের মধ্যে উল্টে যায়। এতে তাদের বাসের কোনো যাত্রী গুরুতর আহত হয়নি।

শেরপুর উপজেলা ফায়ার সার্ভিসের কর্মকর্তা নাদির হোসেন বলেন, এই দুর্ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

Facebook Comments Box

Posted ৭:৩৫ অপরাহ্ণ | শনিবার, ২৯ এপ্রিল ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!