মঙ্গলবার ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ফুটফুটে কন্যা সন্তান জন্ম নিলেও বাবা হতে চায়নি পিতা; পাশে দাড়িয়েছে সিআইডি

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি   মঙ্গলবার, ২১ ডিসেম্বর ২০২১
102 বার পঠিত
ফুটফুটে কন্যা সন্তান জন্ম নিলেও বাবা হতে চায়নি পিতা; পাশে দাড়িয়েছে সিআইডি

সিরাজগঞ্জে শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে দুপুর তিনটায় এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন এক গর্ভবতী মা। কিন্তু বাবা হতে রাজি হয়নি পিতা। এ নিয়ে চলতি বছরের নভেম্বরে শাহজাদপুর কোর্টে অভিযোগ দাযের হলেও তার অনুসন্ধান এখনো চলছে। আর এই অভিযোগের অনুসন্ধান করতে গিয়েই সিরাজগঞ্জ সিআইডি পুলিশ গর্ভবতী মায়ের দায়িত্ব নিয়ে হাসপাতালে ভর্তি সহ যাবতীয় ব্যবস্থা করেছে। মামলার সঠিক তদন্ত আর নবজাতকের দেখভালের দায়িত্ব নেবে বলে জানিয়েছে সিরাজগঞ্জ সিআইডির পুলিশ সুপার।

মামলার বিবরণ ও সিআইডি সূত্রে জানা যায়, বেশ কয়েক বছর আগে শাহজাদপুরের জামিরতা গ্রামের মৃত সোরমান মন্ডলের মেয়ে পিয়ারা খাতুনের (৩২) বিয়ে চৌহালীর জিদপুরে। কিন্তু সন্তান জন্মদানের পর আর সে সংসার করা হয়ে উঠেনি পিয়ারার। পারিবারিক নানা কারনে তালাকপ্রাপ্তা হন পিয়ারা্। কিন্তু বছর খানেক আগে একই গ্রামের হাফিজুল মোবাইলে স্বামী পরিত্যাক্তা পিয়ারার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে চৌহালীর খাস কাউলিয়া কাজি অফিসের কাজীর রিপনের কাছে স্বাক্ষীদের সামনে বিয়েও করেন তারা। পরে পোষাক কারখানায় কাজ করার জন্য পাড়ি জমায় ঢাকার সাভারে। ভালোই চলছিলো তাদের সংসার। এর মধ্যে পিয়ারা অন্তসত্বা হয়ে পড়ে। বেশ কিছুদিন পর হাফিজুল বাচ্চা প্রসব করার জন্য পিয়ারে মায়ের কাছে পাঠিয়ে দেয়। কিন্তু এরপরই হাফিজুল উল্টো পথে হাটতে শুরু করে। বিয়ে সহ গর্ভের সন্তান সকল কিছুই অস্বীকার করে হাফিজুল। উপায়ান্তর না পেয়ে পিয়ার ছুটে যায় চৌহালীর খাস কাউলিয়া রিপন কাজীর কাছে। কিন্তু কাজী বিয়ের বিষয় অস্বীকার করে। চোখে মুখে অন্ধকার দেখে চলতি বছরের নভেম্বর মাসে শাহজাদপুর আদালতে বিয়ে এবং অনাগত সন্তানের পিতৃত্ব দাবী করে একটি অভিযোগ দায়ের করেন পিয়ারা। আর এই অভিযোগ অনুসন্ধানে নামে সিরাজগঞ্জ সিআইডি। তদন্ত এখনো চলছে। এরই মধ্যে গর্ভের সন্তান বাড়তে থাকে। সোমবার প্রসবের ব্যাথা উঠলে স্থানীয় এক গণমাধ্যম কর্মীরা মাধ্যমে তদন্ত কর্মকর্তাকে ফোন দেয় পিয়ারা। মানবিক কারনে সিআইডির কর্মকর্তা শাহজাদপুরের জামিরতা থেকে পিয়ারা সিরাজগঞ্জ হাসপাতালে এনে, প্রসবের সকল ব্যবস্থা করেন। মঙ্গলবার দুপুরে জন্ম নেয় একটি ফুটফুটে কন্যা সন্তান।


সিরাজগঞ্জ সিআইডির পুলিশ সুপার কামাল হোসেন জানান, মেয়েটির পিতৃত্বের পরিচয় সঠিকভাবে নিরুপনের জন্য সিআইডির তদন্ত কর্মকর্তারা কাজ করছেন। মানবিক কারনেই তারা গর্ভবতী মায়ের পাশে দাড়িয়েছেন। মামলার সঠিক তদন্ত ও ফুটফুটে শিশুটির পিতৃত্ব নির্ধারনে তারা সকল ধরনের পদক্ষেপ নিয়ে অসহায় এ মা ও শিশুটির পাশে থাকবেন।

Facebook Comments Box


Posted ৮:১৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ ডিসেম্বর ২০২১

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!