সোমবার ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ফলোআপ:সারিয়াকান্দিতে পাষন্ড স্বামীর নির্যাতনের শিকার গৃহবধূর মৃত্যু

মাইনুল হাসান, সিনিয়র স্টাফ রিপোর্টার   মঙ্গলবার, ১৯ এপ্রিল ২০২২
138 বার পঠিত
ফলোআপ:সারিয়াকান্দিতে পাষন্ড স্বামীর নির্যাতনের শিকার গৃহবধূর মৃত্যু

পাষন্ড স্বামীর নির্যাতনের শিকার গৃহবধূ শ্রী রিক্তা রায় মারা গেছে। নির্যাতনকারী শ্রী নয়ন রায় এর দৃষ্টান্ত মুলক শাস্তি ও বিচার দাবি করেছেন নিহতের অসহায় বাবা শ্রী মংলা রায়।

সরেজমিনে গেলে স্থানীয় ইউপি সদস্য টিটু মিয়া, আশাদুল ইসলাম ও নিহতের পরিবার সুত্রে জানা গেছে, প্রায় ৪বছর আগে বগুড়ার সারিয়াকান্দি উপজেলার চন্দনবাইশা ইউনিয়নের আদবাড়িয়া গ্রামের শ্রী মংলা রায়ের মেয়ে শ্রীমতি রিক্তা রায় কে বিয়ে দেওয়া হয় পাবনা জেলার আটঘরিয়া উপজেলার খিদিলপুর গ্রামের ডাঙাপাড়ার শ্রী রতন রায়ের ছেলে শ্রী নয়ন রায়ের সাথে। বিয়ের পর ভালোই কাটছিলো তাদের দাম্পত্য জীবন। দু’বছরের মাথায় একটি ছেলে সন্তানও জন্ম হয়।তার নাম রাখা হয় শ্রী শুভ্রত রায়। সন্তান জন্মের পরপরই শ্রী নয়ন রায় পরকীয়া সম্পর্ক করে আবারও দ্বিতীয় বিয়ে করে। এর পর থেকে প্রথম স্ত্রী রিক্তা রায়ের জীবনে নেমে কালো মেঘের ছায়া। তার স্বামী ও সতিন মিলে তাকে মাঝে মধ্যেই শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকে। ছেলে শুভ্রত রায়ের মুখের দিকে তাকিয়ে সকল নির্যাতন শয্য করেই সংসার করতে থাকে রিক্তা রায়। ভাগ্যের নির্মম পরিহাস। রিক্তা রায় কে মেরে ফেলার উদ্দেশ্যে নয়ন রায় ও তার দ্বিতীয় স্ত্রী দুজনে মিলে তার হাতপা বেধে মারপিট করে। এবং রিক্তা রায়ের মুখে টয়লেট ক্লিনার হারপিক ঢেলে দেওয়া হলে রিক্তা রায়ের গলার শ্বাসনালি পুড়ে যায়। এবং সে অসুস্থ হয়ে পরে। এমন খরব শুনে তার বাবা ও বড় ভাই পাবনা থেকে বগুড়ায় নিয়ে আসে।গত ৮ই মার্চ ২০২২ইং তারিখে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।


কর্তব্যরত চিকিৎসক পরিক্ষা নিরিক্ষার পর শ্বাসনালি পুড়ে যাওয়ায় তাকে ঢাকায় নিয়ে আরও উন্নত চিকিৎসা করাতে পরামর্শ প্রদান করেন। এ যেনো মরার উপর খাঁড়ার ঘাঁ। যার মাথা গোজারও ঠাঁই নেই। নুন আনতে পান্তা ফুরায়, সে বাবার পক্ষে মেয়েকে ঢাকায় নিয়ে চিকিৎসা করানোর টাকা জোগার করার মতো সামর্থ নেই।

ভিকটিম রিক্তা রায় এর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে গত ১৭ এপ্রিল আবারও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। ১৮ এপ্রিল সকাল সোয়া ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রিক্তা রায় মৃত্যু বরণ করে।


বিষয়টি নিশ্চিত করেন, চন্দনবাইশা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ টিটু মিয়া। তিনি বলেন, রিক্তা রায় এর মৃতদেহ ময়না তদন্ত শেষে ১৯এপ্রিল বাড়ীতে এনে সৎকাজের ব্যবস্থা করা হবে এবং মৃত রিক্তা রায় এর হত্যাকারী স্বামী শ্রী নয়ন রায় এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments Box


Posted ১২:৩৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৯ এপ্রিল ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

যোগাযোগ: ০৯৬১১ ৫১৫৬৬২

ঢাকা অফিস:

বাড়ি#৩৬৬, খিলগাঁও, ঢাকা।

যোগাযোগ: ০১৭৫০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বগুড়া অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার, বগুড়া।

বার্তাকক্ষ যোগাযোগ: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!