বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

প্রেম করে পালিয়ে বিয়ে; প্রেমিকের আত্মহত্যা

রিমন আহম্মেদ বিকাশ, সিনিয়র স্টাফ রিপোর্টার   সোমবার, ১৫ নভেম্বর ২০২১
75 বার পঠিত
প্রেম করে পালিয়ে বিয়ে; প্রেমিকের আত্মহত্যা

আপন বড় ভাইয়ের শ্যালিকার সাথে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। দীর্ঘদিন চলে সেই প্রেম। এক সময় কেউ কাউকে ছাড়া থাকতে পারে না। তাই ভালোবেসে দু’জনে একসাথে কাটাতে এবং প্রেমিকা নিয়ে ঘর বাধার জন্য বাড়ি থেকে পালিয়ে বিয়ে করে প্রেমিক যুগল। বিয়ের পর ভালোই চলছিল স্বামী-স্ত্রীর সংসার। কিন্তু দেড় বছরের মাথায় তাদের সংসারে নেমে আসে অভাব অনটন। আর অভাবের তারনায় ১৫ নভেম্বর বিকালে স্ত্রীর ওড়না গলায় পেচিয়ে নিজ শয়ন ঘরের তীরের সাথে আত্মহত্যা করে প্রেমিক তুষার প্রামানিক(২০)। তুষার বগুড়ার সোনাতলা পৌর এলাকার কামারপাড়া গ্রামের মৃত জাহিদুল ইসলাম প্রামানিকের ছেলে। সংবাদ পেয়ে সোনাতলা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে।

এলাবাসী সুত্রে জানা যায়, তুষারের বড় ভাই তারেক রহমান প্রামানিকের ৭/৮ বছর আগে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার কুতুলপুর গ্রামের লিয়াকতের বড় মেয়ে লিলি বেগমকে বিয়ে করে। তুষারের সাথে বড় ভাই তারেকের শ্যালিকার সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে তারা পালিয়ে বিয়ে করে ঘর সংসার করে আসছিলো। সংসারে অভাব অনটন হওয়ায় তুষার আত্মহত্যা করে।


এ ব্যাপারে তুষারের স্ত্রী লিজা বেগম জানান, বিকালে তার স্বামী বাহিরে থেকে এসে খাবার চায়। তিনি ঘরে বসার কথা বলে রান্না তুলে দেয়। রান্না শেষে আরেক বাড়ি থেকে ঘুরে এসে ঘরের দরজা বন্ধ দেখতে পায়। অনেক ডাকা-ডাকির করে কোন সারা-শব্দ না পেয়ে তার জা (বোন) লিলি বেগমসহ বেড়ার উপর দিয়ে দেখতে পায় তুষার গলায় ওড়না পেচিয়ে ঘরের তীরের সাথে ঝুলছে। দরজা ভেঙ্গে ঘরে ডুকে তাকে মাটিতে নামায় । মাটিতে নামানোর কয়েক মিনিটের মধ্যেই তুষারের মৃত্যু হয়।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজার নিকট জানতে চাইলে তিনি জানান, সংসারে অভাবের তারনায় তুষার আত্মহত্যার পথ বেছে নেয়। এ ব্যাপারে কাহারো কোন অভিযোগ না থাকায় লাশ দাপন করার অনুমতি দেওয়া হয়েছে।


Facebook Comments Box


Posted ১১:৪৯ অপরাহ্ণ | সোমবার, ১৫ নভেম্বর ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

“ঈদ মোবারক”
“ঈদ মোবারক”

(500 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

যোগাযোগ: ০১৭৫০ ৯১ ১৮ ৪৫

অস্থায়ী কার্যালয়:

তালুকদার শপিং সেন্টার, নবাববাড়ী রোড, বগুড়া।

বার্তাকক্ষ যোগাযোগ: ০৯৬১১ ৫১ ৫৬ ৬২

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!