সোমবার ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

প্রেমিকার নগ্ন ভিডিও সোস্যাল মিডিয়ায়; গ্রেফতার প্রেমিক

এস.আই সুমন, স্টাফ রিপোর্টার   বুধবার, ০৬ এপ্রিল ২০২২
100 বার পঠিত
প্রেমিকার নগ্ন ভিডিও সোস্যাল মিডিয়ায়; গ্রেফতার প্রেমিক

বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম সেবা এর সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরী বিপিএম এর তত্ত্বাবধায়নে ডিবি, বগুড়া’র ইনচার্জ(ওসি) মোঃ সাইহান ওলিউল্লাহ এর নেতৃত্বে টিম ডিবি বগুড়া’র অভিযানেে ৬/০৪/২০২২ খ্রিঃ তারিখ ডিএমপি ঢাকা, মহাখালী কাঁচাবাজার এলাকা হইতে প্রেমের নামে প্রতারণার মাধ্যমে শারিরিক সম্পর্ক ও কৌশলে ভিডিও ধারণ করে সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগে একজনকে আটক করা হয়েছে।

আটককৃত আসামীর নাম সুজন কুমার রায়(৩৫), পিতা-হরিশংকর রায়, সাং-জয়পুরপাড়া, থানা-সদর জেলা-বগুড়া। আটককৃত আসামীর হেফাজত হতে উদ্ধারকৃত আলামতঃ ০১টি (এক) নীল রংয়ের HUAWEI মোবাইল ফোন, ০১টি (এক) সিমকার্ড।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামী সুজন কুমার রায় জানায় যে, প্রায় ০২ বছর পূর্বে কাপড়ের ব্যবসা করার সুবাদে বাদীনির সহিত পরিচয় হয়। বাদীনি শাড়ী ও পাঞ্জাবিতে ব্লক বা ডিজাইনের কাজ করতো এবং বিবাদী সেই কাজ করা শাড়ীগুলো মার্কেটে বিক্রি করত। এই ভাবে ব্যবসা করার এক পর্যায়ে গত ০১ বছর পূর্বে বাদীনির সহিত বিবাদীর ভাল সম্পর্ক তৈরী হয় এবং এক পর্যায়ে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক সৃষ্টি হয়।

এরপর থেকে উভয়ে মেসেঞ্জারে অডিও-ভিডিও কলে কথাবার্তা বলতো। বিবাদীর সহিত মেসেঞ্জার চ্যাটিং করার সময় বিবাদী বাদীনির নগ্ন ছবি ও ভিডিও চাইলে বাদীনি তাহাকে উক্ত বিষয়ে নিরুৎসাহিত করে। পরবর্তীতে বিবাদী বাদীনিকে তার বন্ধুর জন্মদিনের দাওয়াতে নিয়ে যাওয়ার কথা বলে চক সূত্রাপুর একটি বাসায় নিয়ে বিবাহের প্রলোভন দেখিয়ে বাদীনির সহিত শারীরিক সম্পর্ক স্থাপন করে এবং সেই অন্তরঙ্গ মূহর্ত গোপনে ভিডিও করে রাখে। পরবর্তীতে বাদীনিকে উক্ত ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয়ভীতি দেখিয়ে বিবাদী বিভিন্ন স্থানে নিয়ে একাধিক বার শারীরিক সম্পর্ক করে। বিবাদী বাদীনিকে বারবার বিয়ের প্রলোভন দেখিয়ে বিষয়টি গোপন রাখার কথা বলে।


বর্তমানে বিবাদীর সহিত বাদীনির সম্পর্কের অবনতি ঘটলে বিবাদী তাহার ব্যবহৃত হোয়াটস এ্যাপ, ভাইবার, ফেসবুক আইডি এর মেসেঞ্জার থেকে গোপনে করা ভিডিও ও ছবি বাদীনির বিভিন্ন আত্নীয় স্বজনদের মাঝে এবং তাহার এলাকায় ছড়িয়ে দেয়।

আটককৃত আসামীর জব্দকৃত মোবাইলে এজাহারে উল্লেখিত ফেসবুক আইডিটি লগ-ইন অবস্থায় পাওয়া গিয়াছে। এছাড়া হোয়াটস এ্যাপ, ভাইবার ও উক্ত ফেসবুক আইডি হতে বাদীনির অশ্লিল ছবি ও ভিডিও ম্যাসেজের মাধ্যমে বিভিন্নজনের হোয়াটস এ্যাপ, ভাইবার, ফেসবুক আইডি এর মেসেঞ্জার প্রেরণের তথ্য প্রমান পাওয়া গেছে।


উক্ত বিষয়ে বগুড়া সদর থানায় ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলে ডিবি সুত্র জানান।

Facebook Comments Box

Posted ১০:৫২ অপরাহ্ণ | বুধবার, ০৬ এপ্রিল ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

যোগাযোগ: ০৯৬১১ ৫১৫৬৬২

ঢাকা অফিস:

বাড়ি#৩৬৬, খিলগাঁও, ঢাকা।

যোগাযোগ: ০১৭৫০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বগুড়া অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার, বগুড়া।

বার্তাকক্ষ যোগাযোগ: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!