বৃহস্পতিবার ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

পাংশায় আ.লীগের সভাপতি সাইফুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশে সংবাদ সম্মেলন

শামীম হোসেন, রাজবাড়ী প্রতিনিধি   মঙ্গলবার, ০৯ ফেব্রুয়ারি ২০২১
35 বার পঠিত
পাংশায় আ.লীগের সভাপতি সাইফুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশে সংবাদ সম্মেলন

রাজবাড়ীর পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাছপাড়া ইউপি চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম বুড়োর বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে মাছপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ। সোমবার (৯ জানুয়ারী) বেলা সাড়ে ১১ টার দিকে মাছপাড়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আয়োজিত এ সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ২ নং ওয়ার্ড সদস্য মোঃ আকবর আলী। ৪ নং ওয়ার্ড সদস্য মুন্তাজ উদ্দিন মোল্লা, সংরক্ষিত ওয়ার্ড সদস্য (মহিলা) নাজমুন নাহার (রেনু)। এসময় অবৈধ আর্থীক লেনদেন সহ চেয়ারম্যানের নামে মিথ্যা সংবাদ প্রকাশের বিরুদ্ধে নিন্দা জানান বক্তারা।

এমন মিথ্যা সংবাদ প্রচারকারি নামধারি সাংবাদিক জামায়াতকর্মী আবুল কালাম আজাদের শাস্তি চেয়েছেন ইউপির ৪নং ওয়ার্ড সদস্য মুন্তাজ উদ্দিন মোল্লা মাছাপাড়া ইউপি চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বলেন, মাছপাড়া ইউনিয়বাসীর ভালোবাসায় আমি ২৫ বছর বয়স থেকে মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে আসছি। রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তি হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন মনগড়া সংবাদ প্রকাশ করছে একটি কুচক্রী মহল। আমি এই মিথ্যা সংবাদের বিরুদ্ধে তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

alokitobogura.com

তিনি আরও বলেন, ইউপি নির্বাচনে বিভিন্ন দলের ও সতন্ত্র পার্থীরা অংশ নিয়ে নির্বাচন করে থাকেন। নির্বাচনকে কেন্দ্র করে নিজ দলের নেতা-কর্মীদের মধ্যে বিভেদ এড়াতে প্রতিটি ওয়ার্ডে ৫১ সদস্য বিশিষ্ট ভোটারের ভোটের মাধ্যমে একজনকে সিলেকশন করে প্রার্থী হিসেবে দাড় করানো হয়। যাতে অন্যান্য দলের প্রার্থীরা আমাদের দলিয় প্রার্থীর সাথে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী না হতে পারে । এখানে কোন আর্থীক লেনদেন হয় না বা হয় নাই। সম্প্রতি জামায়াতপন্থি সাংবাদিক আবুল কালাম আজাদ আমার বিরুদ্ধে যে সংবাদ প্রকাশ করেছে তা যদি প্রমান করতে পারে আমি চেয়ারম্যানের পদ থেকে রিজাইন দিবো।

এ সংবাদ সম্মেলনে ইউপি সদস্য, দলিয় নেতাকর্মী ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

 

Facebook Comments

Posted ৫:৫০ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৯ ফেব্রুয়ারি ২০২১

Alokito Bogura। আলোকিত বগুড়া |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সম্পাদক:

এম.টি.আই স্বপন মাহমুদ

প্রকাশক: তৃষা মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০৯১১৮৪৫, ০১৭৩৮৬৪৫৮৬০

ইমেইল: alokitobogura@gmail.com

বিজ্ঞাপন: ০১৬১০ ৯১১৮৪৫

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!