শুক্রবার ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

পাঁচবিবিতে শীতকালীন আগাম সবজী মিলছে বাজারে; সহনীয় পর্যায়ে সবজীবাজার, খুশি ক্রেতারা

দেলোয়ার হোসেন, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি   শুক্রবার, ২১ অক্টোবর ২০২২
101 বার পঠিত
পাঁচবিবিতে শীতকালীন আগাম সবজী মিলছে বাজারে; সহনীয় পর্যায়ে সবজীবাজার, খুশি ক্রেতারা

পাঁচবিবি মিউনিসিপ্যাল কিচেন মার্কটে আগাম উঠতে শুরু করেছে শীতকালীন সবজি। দাম সহনশীল থাকায় ক্রেতারা কিনছেন বলে বিক্রেতারা জানান। এদিকে শীতের আগাম সবজি কিনতে পেরে বেশ খুশি ক্রেতারা।

আজ শুক্রবার (২১ অক্টোবর) সরেজমিনে পাঁচবিবি মিউনিসিপ্যাল কিচেন মাকের্ট গিয়ে দেখা যায়, একটি দোকানে সাজানো রয়েছে শীতকালীন সব রকমের সবজি। ফুলকপি, বাঁধাকপি, সিম, মুলা, টমেটো, নতুন বেগুন, ধনিয়া পাতা, পালংশাক, সরিষা শাকসহ অনেক সবজি দামও বেশি না। ফুলকপি ৫০ থেকে ৬০ টাকা কেজি, বাঁধাকপি বিক্রি হচ্ছে ৪০ টাকা কেজি দরে, সিম ১১০ থেকে ১২০ টাকা কেজিতে, মুলা বিক্রি হচ্ছে ৩০ টাকা কেজি, নতুন বেগুন ৩০ থেকে ৪০ টাকা, টমেটো বিক্রি হচ্ছে ১০০ থেকে ১১০ টাকা কেজি দরে, ধনিয়া পাতা ১৫ থেকে ২০ টাকা মুঠো, পালং শাক বিক্রি হচ্ছে ১০ থেকে ১৫ টাকা বোঝা, সরিষা শাক বিক্রি হচ্ছে ১০ থেকে ১৫ টাকা মুঠো, কলমিলতা ৩বোঝা ১০টাকা, আর কাঁচা মরিচ বিক্রি হচ্ছে ৫০ টাকা কেজি দরে।


পাঁচবিবি বাজারের সবজি বিক্রেতা সেকেন্দর হোসেন আলোকিত বগুড়া’কে বলেন, শীত আসতে আরও কয়েকদিন লাগবে এরই মধ্যে বাজারে আসতে শুরু করেছে শীতকালীন সবজি। সবজির দাম সহনশীল হওয়ায় ক্রেতারা কিনতে পারছেন। এবং আগাম বাজারে শীতকালীন সবজি আসায় বিক্রিও ভালো হচ্ছে।

সকালে সবজি কিনতে আসা আবু বক্কর সিদ্দিক মিন্নুর, রেহেনা বেগম, বেলাল চৌধুরী, মোহাম্মদ আবদুল আজিজ, আরো কয়েকজন ক্রেতা আলোকিত বগুড়া’কে বলেন, বাজারে সবজি কিনতে আসছিলাম এসে দেখি শীতকালীন সবজি উঠছে দোকানে। দেখে ভালো লাগলো। টাটকা সবজি ভালোই দেখা যাচ্ছে তাই কিনলাম। দামটাও হাতের নাগালে রয়েছে।


জুমাবারের দিন সবজি কিনতে আসা আরো কজন ক্রেতা বলেন, বাজারে আগাম শীতকালীন সবজি দেখে মনকে আর ধরে রাখতে পারলাম না। তাই সিম, ফুলকপি, টমেটো, ধনিয়া পাতা, পালংশাক সবই একটু করে নিলাম। তবে দামটা একটু বেশি মনে হচ্ছে। আরও একটু কম হলে আমাদের সাধারণ মানুষের জন্য খুবই ভালো হতো।

Facebook Comments Box


Posted ৬:৪১ অপরাহ্ণ | শুক্রবার, ২১ অক্টোবর ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৯৭০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!