সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বগুড়াসহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছে “আলোকিত বগুড়া পরিবার”

আলোকিত বগুড়া   বুধবার, ২১ জুলাই ২০২১
102 বার পঠিত
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বগুড়াসহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছে “আলোকিত বগুড়া পরিবার”

আজ বুধবার হিজরি ১৪৪২ সনের ১০ জিলহজ, পবিত্র ঈদুল আজহা। আমাদের দেশে যা কোরবানির ঈদ নামে পরিচিত। মুসলমানদের দ্বিতীয় সর্ববৃহৎ ধর্মীয় উৎসব। ঈদের নামাজ শেষে মহান আল্লাহর সন্তুষ্টি লাভের উদ্দেশ্যে পশু কোরবানি করবেন সামর্থ্যবান মুসলমানরা। আলোকিত বগুড়া পত্রিকা পরিবারের পক্ষ থেকে আমাদের বগুড়াসহ দেশ-বিদেশের প্রিয় পাঠক, লেখক, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ী সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা ও অভিনন্দন। “ঈদ মোবারক”।

সম্পাদক এম.টি.আই স্বপন মাহমুদ শুভেচ্ছা বার্তায় বলেন, ইসলাম ধর্মের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ। প্রত্যেক মুসলমান অধীর আগ্রহে এই মহান উৎসব পালনের জন্য অপেক্ষা করে। ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ, ঈদ মানে সকল ভেদাভেদ ভুলে একে অপরকে বুকে জড়ানোর দিন; সাম্য, সৌহার্দ্য, ভালোবাসা, মিলনের দিন। মহান আল্লাহর সন্তুষ্টি লাভের উদ্দেশ্যে পশু কোরবানি করার দিন।


তিনি আরও বলেন, তবে বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী আকারে ছড়িয়ে পড়ায় এবারের ঈদের আনন্দ অন্য সব সময়ের চেয়ে ভিন্ন। তাই সামাজিক দুরত্ব বজায় রেখে সরকারের সকল বিধিনিষেধ মেনে আমরা সকলেই এ বারের পবিত্র ঈদুল আজহা উদযাপন করবো। ইনশাল্লাহ।।

বার্তা সম্পাদক এম.এ রাশেদ শুভেচ্ছা বার্তায় বলেন, ঈদুল আজহা মুসলমানদের দ্বিতীয় বড় ধর্মীয় উৎসব। প্রকৃতির নিয়মেই বছর ঘুরে এলো ঈদ। প্রতি বছরের মতো এবারও ঈদ এসেছে কিন্তু আসেনি আনন্দ। করোনা ভাইরাসের ভয়াবহ থাবায় পুরো বিশ্ব আজ বিপর্যস্ত। আর এই অবরুদ্ধ পরিস্থিতির মধ্যে ঈদুল আজহা উদযাপন করছে বাংলাদেশসহ পৃথিবীর ১৮০ কোটি মুসলমান। করোনা ক্রান্তিকালে এবারের ঈদ আনন্দ, সৌহার্দ্য ও যোগাযোগের জন্য ইতিবাচক নয়। দেশের করোনা মহামারি আমাদের ঈদ আনন্দকে ম্লান করে দিয়েছে। বদলে দিয়েছে মানুষের জীব-বৈচিত্র্য, অনেকে হাঁরিয়েছে প্রিয়জন, অনেকে এখনো লড়ছে। মানুষের প্রাণ বাঁচাতে দেওয়া হয়েছে সরকারি নির্দেশনা। তবে বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী আকারে ছড়িয়ে পড়ায় এবারের ঈদের আনন্দ অন্য সব সময়ের চেয়ে ভিন্নতর। তাই সামাজিক দুরত্ব বজায় রেখে সরকারের প্রতিটি আদেশ নিষেধ মেনে আমরা সকলেই এবারের পবিত্র ঈদুল আজহা উদযাপন করবো।


অবশেষে; পবিত্র ঈদুল আজহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। বছরের প্রতিটি দিন যেন হয় ঈদের দিনের ন্যায় আনন্দময়। সেই পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন। আপনাদের সবার জীবন আলোকোজ্জ্বল হয়ে ভরে উঠুক। সুন্দর আগামীর প্রত্যাশায়।

Facebook Comments Box


Posted ৮:০২ পূর্বাহ্ণ | বুধবার, ২১ জুলাই ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

“ঈদ মোবারক”
“ঈদ মোবারক”

(477 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৬ ১০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!