বৃহস্পতিবার ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে সোনাতলায় আনন্দ শোভাযাত্রা ও সুধীসভা অনুষ্ঠিত

মাইনুল হাসান, সিনিয়র স্টাফ রিপোর্টার   শনিবার, ২৫ জুন ২০২২
88 বার পঠিত
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে সোনাতলায় আনন্দ শোভাযাত্রা ও সুধীসভা অনুষ্ঠিত

বগুড়ার সোনাতলায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পদ্মা বহুমুখী সেতুর উদ্বোধনী উদযাপন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করার সঙ্গে সঙ্গে নানা রঙের বেলুন উড়িয়ে মুহূর্তটি উদযাপন করা হয়। আজ ২৫জুন শনিবার সকালে সোনাতলা উপজেলা আওয়ামীলীগ কর্তৃক বঙ্গবন্ধু চত্বরে বড় পর্দায় সরাসরি পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠান দেখানোর ব্যবস্থা করা হয়। সেখানেই সেতু উদ্বোধনের মুহূর্তটি উদযাপন করেন সোনাতলা উপজেলাবাসী।

এ উপলক্ষে আওয়ামী লীগ,মহিলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা হাতে ব্যানার,ফেস্টুন ও রং-বেরঙের বেলুন নিয়ে বঙ্গবন্ধুর চত্বরে সমবেত হন। এ ছাড়াও উদযাপন বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ নানা শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। উদ্বোধনী অনুষ্ঠান শেষে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে নানা রঙ্গের বেলুন, ব্যানার- ফেস্টুন ও ব্যান্ড পার্টি বাজনাসহ সুসজ্জিত একটি আনন্দ শোভাযাত্রা বের উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধুর চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট মোঃ মিনহাদুজ্জামান লীটন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক এর সঞ্চালনায় বক্তব্য দেন উপজেলা নির্বাহি অফিসার সাদিয়া আফরিন, উপজেলা কৃষি অফিসার মাসুদ আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহিদুল বারী খান রব্বানী, বালুয়া ইউপি চেয়ারম্যান ও বালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ মন্ডল, তেকানী চুকাইনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ শামসুল হক মন্ডল, সোনাতলা প্রেসক্লাবের সভাপতি ও পৌর কাউন্সিলর নিপুন আনোয়ার কাজল, সাংবাদিক বদিউজ্জামান মুকুল, জোড়গাছা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক রফিকুল ইসলাম মতিন ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফরহাদ হোসেন জুয়েল প্রমুখ।

উপজেলা শিক্ষা অফিসার রবীন্দ্রনাথ সাহা, নির্বাচন অফিসার আশরাফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মিস্টার, ইঞ্জিনিয়ার মেজবাউল হক জুলু, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, বালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক চেয়ারম্যান প্রভাষক রুহুল আমিন, উপজেলা কৃষকলীগের সভাপতি আবু লায়েছ হোসেন নাহিদ. উপজেলা যুবলীগের সভাপতি ফিদা হাসান খান টিটো, সেচ্ছাসেবক লীগের আহবায়ক শাহনেওয়াজ তালুকদার বাবু,ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান রতন, সাধারন সম্পাদক সুজন কুমার ঘোষসহ অনেকে উপস্থিত ছিলেন।


Facebook Comments Box


Posted ৮:০৯ অপরাহ্ণ | শনিবার, ২৫ জুন ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!