মঙ্গলবার ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

নির্বাচনী তফসিলকে স্বাগত জানিয়ে সারিয়াকান্দিতে আনন্দ মিছিল

আলোকিত বগুড়া প্রতিবেদক   বৃহস্পতিবার, ১৬ নভেম্বর ২০২৩
140 বার পঠিত
নির্বাচনী তফসিলকে স্বাগত জানিয়ে সারিয়াকান্দিতে আনন্দ মিছিল

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী তফসিলকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল বের করা হয়েছে। গতকাল সন্ধ্যা ৭’টায় তফসিল ঘোষণা করায় সে নির্বাচনী তফসিল কে স্বাগত জানিয়ে আজ বৃহস্পতিবার বিকেলে বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নানের নেতৃত্বে একটি বিশাল আনন্দ মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ের সামনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য সাহাদারা মান্নান বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়েছেন বাংলার সাধারণ মানুষ। শেখ হাসিনা সরকারের উন্নয়নে বিশ্বাসী হয়েই তারা তফসিলকে স্বাগত জানিয়েছেন। সারিয়াকান্দির মাটি জননেত্রী শেখ হাসিনার ঘাঁটি শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বড়বড় ব্রিজ হয়, রাস্তাঘাটের উন্নয়ন হয়, ছাত্র ছাত্রীরা বিনামূল্যে বই পায়, শতভাগ মানুষ বিভিন্ন ধরনের ভাতা পায়, চরাঞ্চলের মানুষের ভাগ্যোন্নয়নে চর উন্নয়ন বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন হয়, কৃষকদের ভাগ্যের উন্নয়ন হয়, উড়াল সেতু হয়, মেট্রো রেল হয়, সমুদ্রের নীচে দিয়ে টানেল হয়, আকাশে নিজস্ব স্যাটেলাইট উৎক্ষেপণ হয়, পদ্মা সেতু হয় সর্বপরি সার্বিক দিক থেকে সারাদেশে উন্নয়ন হয়। টেকনাফ থেকে তেতুলিয়া, রুপসা থেকে পাথরিয়া সর্বত্র তাই নৌকার জোয়ার উঠেছে। তাইতো দেশের মানুষ উন্নয়নে বিশ্বাসী হয়ে জাতীয় সংসদ নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়েছেন। শেখ হাসিনা জয়ী হয়ে যতদিন সংসদে না যাবে ততদিন আমরা রাজপথে থাকব। তাকে প্রধানমন্ত্রী না করা পর্যন্ত আমরা ঘরে ফিরব না। বিএনপি জামায়াতের ষড়যন্ত্রের জবাব এই রাজপথেই দেব।


উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী বিল্লাল হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আশিক আহমেদ, উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল প্রমুখ।

Facebook Comments Box


Posted ১১:৪০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ নভেম্বর ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!