শুক্রবার ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

নির্বাচনী অতিথি পাখিদের চিহ্নিত করে লালকার্ড দেখাতে হবে- তথ্যমন্ত্রী হাসান মাহমুদ

গাইবান্ধা প্রতিনিধি   রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১
23 বার পঠিত
নির্বাচনী অতিথি পাখিদের চিহ্নিত করে লালকার্ড দেখাতে হবে- তথ্যমন্ত্রী হাসান মাহমুদ

যারা দু:সময়ে আওয়ামীলীগের পাশে ছিলো, নেত্রীর পাশে ছিলেন তারাই আওয়ামীলীগে থাকবে। নির্বাচনের আর বেশি দিন বাকি নাই। নির্বাচনের এলেই দেখবেন শীতের সময় যেমন অতিথি পাখিরা আসে ,আগামী নির্বাচনের সময়ও তেমনি অতিথি পাখীর মতো ভোট চাইতে অনেকেই । তাদেরকে চিহ্নিত করে লালকার্ড দেখিয়ে দিতে হবে । যারা দু:সময়ে জনগণের পাশে আছে তাদেরকে ভোট দিতে হবে বলে আজ গাইবান্ধায় সার্কিট হাউস চত্তরে প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ সাংবাদিক ও নেতাকর্মীদের উদ্দ্যেশে এসব কথা বলেন ।

তিনি আরও বলেন নৌকা মার্কায় ভোট দিয়ে নেত্রীকে দেশ চালানোর আবারও সুযোগ দিতে হবে । দেশে তো অনেক পরিবর্তন হয়েছে । আজকের বিডিও এবং আগের ভিডিও মিলিয়ে দেখবেন সেই চেহারা গুলো আনেক পরিবর্তন হয়েছে।


১৩ বছর আগে এতো সুন্দর ছিলোনা, তখন ছেড়া কাপড় পরা মানুষ দেখা যেতো, খালি পায়ে মানুষ দেখা যেতো কিš‘ এখন তার অনেক পরিবর্তন এসেছে। দেশে আর কুড়ে ঘর খুজে পাওয়া যায় না । এটা শুধু দেশনেত্রী শেখ হাসিনার যাদুকরী কারনে পরিবর্তন হয়েছে। সুতরাং এই দেশে অগ্রগতি অব্যাহত রাখতে আবারও দেশ নেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে ।

তিনি নেতাকর্মীদের উদ্দ্যেশে বলেন, আবার যাতে আওয়ামীলীগ দেশ পরিচালনার দায়ীত্ব পায় সেই লক্ষে কাজ করতে হবে।আওয়ামী লীগের প্রান হচ্ছে তৃণমুলের নেতাকর্মীরা। তাদের জন্যই আওয়ামীলীগ আজ টিকে আছে। ২০০৭ সালে যখন আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে গ্রেফতার করা হয় তখন, আমাদের দলের অনেক নেতাকর্মীও ক্ষমতাসীন দলের সাথে হাত মেলাতে চেষ্টা করেছেন। কিন্তু  তৃণমুলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ছিলো বলে আজকে আওয়ামী লীগ যুগযুগ ধরে টিকে আছে।


পরে মন্ত্রী গাইবান্ধা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেন । জেলা আওয়ামী লীগ সভাপতি সৈয়দ শামসুল আলম হিরুর সভাপতিত্বে বর্ধিত সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শওকত হোসেন শফিক, হুইপ মাহবুব আরা বেগম গিনি, উম্মে কুলসুম স্মৃতি এমপি, মাহমুদুল হাসান রিপনসহ অন্যরা ।

Facebook Comments Box


Posted ৪:৫১ অপরাহ্ণ | রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

“ঈদ মোবারক”
“ঈদ মোবারক”

(480 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৬ ১০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!