সোমবার ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

নিরপেক্ষ নির্বাচন হলে ৮০শতাংশ আসন পাবে বিএনপি- গয়েশ্বর চন্দ্র

নিজস্ব প্রতিবেদক, আলোকিত বগুড়া   শনিবার, ১৪ মে ২০২২
30 বার পঠিত
নিরপেক্ষ নির্বাচন হলে ৮০শতাংশ আসন পাবে বিএনপি- গয়েশ্বর চন্দ্র

দ্রব্যমূল্যর ঊর্ধ্বগতি দেশব্যাপী আওয়ামী সন্ত্রাস ও বিরোধীদলীয় নেতাকর্মীদের ওপর হামলা গ্রেফতার গুম নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ পালন করেছে বগুড়া জেলা বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শনিবার (১৪ মে) বিকেলে শহরের নবাববাড়ী রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে আনুষ্ঠানিকভাবে এই বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।
জেলা বিএনপির আহ্বায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রাখেন বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।

তিনি তার বক্তব্যে বলেছেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাত ধরে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য বিএনপির জন্ম হয়েছে। নিরপেক্ষ নির্বাচন হলে জাতীয় সংসদের ৮০ শতাংশ আসন পাবে বিএনপি। আমাদের ওপর নানা ঝড়ঝাপ্টার পরও বিএনপি দেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল। আমরা সবসময় মানুষকে নিয়ে কাজ করেছি।


গয়েশ্বর চন্দ্র রায় আরও বলেন, আজকের যত উন্নয়ন সব হয়েছে বিএনপির আমলে। বিএনপি জনগণের রাজনীতিতে বিশ্বাসী। ব্যক্তিগত স্বার্থ উদ্ধারের জন্য কেউ বিএনপি করে না। যারা ক্ষমতায় আছেন তারা বিদেশিদের ও পুলিশের সাহায্য না নিয়ে মাঠে আসলে বোঝা যাবে তারা কোথায় আর আমরা কোথায়। আমরা নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে একটি নিরপেক্ষ নির্বাচন চাই। এসময় তিনি বিএনপির সকল নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে গণতন্ত্র ও জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনার আন্দোলনে শরীক হওয়ার আহ্বান জানান।

বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এ্যাড. সাইফুল ইসলাম এর সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়রপার্সনের উপদেষ্ঠা ও কৃষকদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, যুগ্ম আহ্বায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন, জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোশাররফ হোসেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, সাবেক এমপি কাজী রফিকুল ইসলাম, লাভলী রহমান, বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আহসানুল তৈয়ব জাকির, এম আর ইসলাম স্বাধীন, শহর বিএনপির সভাপতি এ্যাড. হামিদুল হক চৌধুরী হিরু, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, ডা. মওদুদ হোসেন আলমগীর পাভেল, বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কেএম খায়রুল বাশার, তৌহিদুল আলম মামুন, শেখ তাহা উদ্দিন নাইন, শহীদ-উন নবী সালাম, মীর শাহে আলম, এনামুল কাদির এনাম, সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহমেদ খান রুবেল, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সৈয়দ জহুরুল আলম, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল ওয়াদুদ, বগুড়া জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাজেদুর রহমান জুয়েল, যুগ্ম আহবায়ক সরকার মুকুল, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক এসএম মোরশেদ মিটন, সোলায়মান আলী, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু সালেহ নয়ন, আতিকুর রহমান আতিক, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক নাজমা আক্তার, জেলা কৃষক দলের সদস্য সচিব সাইফুল ইসলাম বাবলু, যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম, জেলা মৎস্যজীবী দলের আহবায়ক ময়নুল হক বকুল, বগুড়া শহর যুবদলের আহ্বায়ক আহসান হাবীব মমি, সদস্য-সচিব আদিল শাহারিয়ার গোর্কি, সিনিয়র যুগ্ন-আহবায়ক হারুন-অর-রশিদ সুজন, কাউন্সিলর তৌহিদুল ইসলাম বিটু, কাউন্সিলর রোস্তম আলী, কাউন্সিলর এনামুল হক সুমন,কাউন্সিলর ইকবাল হোসেন রাজু, কাউন্সিলর রাজু হোসেন পাইকাড়, মইনুল হক উজ্জল, সহিদ হোসেন সঞ্জু, জহুরুল ইসলাম ডালু, একে আজাদ, আরিফুর রহমান পিন্টু, আক্তারুজ্জামান নান্টু, আজিজুল হক মঞ্জু, মাহবুবর রহমান লুলকা, সায়েদুল ইসলাম সায়েদ, সাজ্জাদ হোসেন পিন্টু, আঃ মান্নান, হারুন আর রশিদ সাজু, রেজাউল হক, আঃ কুদ্দুস চাঁন, জাহিদুর রহমান, আইনুর হক, মিলন আকন্দ, রশিদুল হাসান তালুকদার লিটন, আঃ জলিল, ফারুক হোসেন, মাহমুদুল হাসান তুহিন, রাজু বাহার, শফিকুল ইসলাম শফিক, মাসুদ, এমদাদুল হক মিলন, রাশেদুল ইসলাম, স্বাধীন, মানিক, দেলোয়ার হোসেন মুক্তার, আঃ খালেক, শহিদুল ইসলাম প্রমুখ।


বিকাল ৪টায় বিক্ষোভ কর্মসূচি শুরু হওয়ার কথা থাকলেও দুপুরের পর থেকেই দলটির নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হতে থাকেন। জেলার বিভিন্ন থানা ও ওয়ার্ড বিএনপি এবং দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতাকর্মীরা এতে অংশ নেন।।

Facebook Comments Box


Posted ৮:৩০ অপরাহ্ণ | শনিবার, ১৪ মে ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

যোগাযোগ: ০৯৬১১ ৫১৫৬৬২

ঢাকা অফিস:

বাড়ি#৩৬৬, খিলগাঁও, ঢাকা।

যোগাযোগ: ০১৭৫০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বগুড়া অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার, বগুড়া।

বার্তাকক্ষ যোগাযোগ: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!