শনিবার ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

নন্দীগ্রামে নৌকার প্রার্থীকে অপহরণের চেষ্টা; ৬জনকে গণধোলাই

মো: দৌলত জামান, স্টাফ রিপোর্টার   শুক্রবার, ১০ ডিসেম্বর ২০২১
169 বার পঠিত
নন্দীগ্রামে নৌকার প্রার্থীকে অপহরণের চেষ্টা; ৬জনকে গণধোলাই

বগুড়ার নন্দীগ্রামে ইউপি নির্বাচনে বিরোধের জের ধরে বিদ্রোহী প্রার্থীর ৬ জনকে গণধোলাইয়ের ঘটনা ঘটেছে । শুক্রবার দুপুর ১২ টার দিকে নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের পন্ডিতপুকুর বাজারে এ ঘটনা ঘটে। নৌকার প্রার্থীর দাবি, ওই যুবকরা তাকে অপহরণ করতে গিয়েছিল। পরে জনতা তাদের আটক করে গণধোলাই দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়।

আহতরা হলেন- বগুড়া শহরের চেলোপাড়ার আকাশ (২৫), সোহাগ (১৮), শাহিনুর (৪০), নন্দীগ্রামের পাইকড় কুড়ি গ্রামের কাব্য(২০) তার বড় ভাই শুভ (২৮) ও বীরকুঞ্জ গ্রামে হামিদুল (৪৫)।জানা গেছে, ভাটরা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহফুজার রহমান মাফু শুক্রবার স্থানীয় পন্ডিতপুকুর বাজারে টাইগার ক্লাবের সামনে বসে ছিলেন। দুপুর ১২ টার দিকে ১০-১২ জন যুবক সেখানে ভাটরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী ও মাহফুজারের বড় ভাই মোরশেদুল বারীকে খুঁজতে থাকেন। তাকে না পেয়ে ওই যুবকরা মাহফুজার রহমানকে অপহরন করে নিয়ে যাওয়ার চেষ্টা করে বলে অভিযোগ। এসময় বাজারের লোকজন অপহরনের বিষয়টি বুঝতে পেরে তাদেরকে ঘিরে ফেলে এবং ৬ জনকে আটক করে। পরে তাদেরকে গনধোলাই দেয়া শুরু করলে পুলিশ খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়।


নৌকা মার্কার প্রার্থী মোরশেদুল বারী অভিযোগ করে বলেন, আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ার ম্যান প্রার্থী আব্দুল্লাহেল বাকী কয়েকদিন যাবৎ আমাকে হত্যার হুমকী দিয়ে আসছিলেন। তারই ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী আমাকে অপহরন করতে আসে। আমাকে না পেয়ে সন্ত্রাসীরা আমার ছোট ভাইকে হত্যার উদ্দেশ্যে অপহরনের চেষ্টা করে।

তবে নৌকার প্রার্থী এ অভিযোগ অস্বীকার করেন আওয়ামী লীগের বিদ্রোহী আব্দুল্লাহের বাকী। তিনি বলেন,যাদের উপর হামলা করে মারধর করা হয়েছে তারা সবাই আমার আত্মীয়-স্বজন। নির্বাচন উপলক্ষে তারা আমার বাড়ীতে সকালে এসেছিল। দুপুরে ফিরে যাওয়ার সময় নৌকার প্রার্থী মোরশেদুল বারী পরিকল্পিতভাবে তার লোকজন দিয়ে হামলা চালিয়ে আমার লোকদের মারধর করে। এ ঘটনায় তিনি নৌকার প্রার্থী ও তার সমর্থকদের উপর হামলার ঘটনায় মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।


নন্দীগ্রাম উপজেলার কুমিড়া পন্ডিত পুকুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক হরিদাস মন্ডল বলেন স্থানীয় জনগনের রোষানল থেকে ৬ জনকে উদ্ধার করে তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রসঙ্গত: আগামী ২৬ ডিসেম্বর ওই ইউনিয়নে নির্বাচন।


Facebook Comments Box

Posted ৭:৫৯ অপরাহ্ণ | শুক্রবার, ১০ ডিসেম্বর ২০২১

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!