বুধবার ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ধুনট থানা পুলিশের উদ্যোগে সচেতনতামূলক র‍্যালী ও মাস্ক বিতরণ

এম.এ রাশেদ, আলোকিত বগুড়া   সোমবার, ২২ মার্চ ২০২১
236 বার পঠিত
ধুনট থানা পুলিশের উদ্যোগে সচেতনতামূলক র‍্যালী ও মাস্ক বিতরণ

২২শে মার্চ (সোমবার) দুপুর ১২ টায় বগুড়ার ধুনট উপজেলা পরিষদের কার্যালয় থেকে র‍্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

পরে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা মাস্কবিহীন ব্যক্তিদের মাঝে মাস্ক পড়িয়ে দেয়। হঠাৎ করে দেশে করােনার সংক্রমণ বাড়তে শুরু করেছে। যেহেতু স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে বলা হচ্ছে, সবার সচেতনতার অভাবের কারণেই সংক্রমণ বাড়ছে তাই আইজিপির নির্দেশে সবাইকে সচেতন করতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলার তাগিদ দিতেই এই কর্মসূচি।


এ ছাড়াও কর্মসূচিতে ধুনট থানার পক্ষ থেকে সাধারণ মানুষদের মাঝে সচেতনতামূলক লিফলেট, মাস্ক ও একটি করে গোলাপ ফুল বিতরণ করা হয়। মাক্স ও গোলাপ ফুল বিতরণ কালে উপস্থিত ছিলেন ধুনট থানার (তদন্ত) কর্মকর্তার মোঃ জাহিদুল হক, এসআই মোঃ আসাদুজ্জামান, ধুনট মডেল প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক ইমরান হোসেন, সাধারণ সম্পাদক সাংবাদিক এম.এ রাশেদ, আরো উপস্থিত ছিলেন এসআই প্রদীপ কুমার বর্মণ,মোঃ নুরুজ্জামান, মোঃ আব্দুল সালাম আজাদ,মোঃ মজিবর রহমান, মোহাম্মদ আঃ রাজ্জাক, এএসআই মোঃ আঃ আজিজ, মোঃ ফজলুল হক, মোঃ ইউনুছ আলী, মোঃ আতিকুর রহমান, মোছাঃ মনোয়ার, মোঃ আব্দুল আউয়াল,মোঃ রিপন মিয়া, মোঃ আবু তাহের, ডিএসবি মোঃ সেলিম মিয়া, পুলিশ সদস্য মোঃ হারুন, মোঃ রুবেল, মোঃ মোফাজ্জল হোসেন,মহিলা পুলিশ সদস্য মোছাঃ এলিনা,মোছাঃ সুমা আক্তার,মোছাঃ মুক্তা খাতুন, মোছাঃ নাছিমা খাতুন, মোছাঃ মালা খাতুন, প্রমুখ।

করোনাকালে কোচিং চলার ব্যাপারে আরেকটি প্রশ্নের জবাবে তিনি বলেন যে, কিছুদিন পূর্বে করোনা ভাইরাস এর প্রকোপ কমে গিয়েছিলো তখন কোচিং সেন্টারগুলো বাচ্চাদের লেখাপড়ার কথা চিন্তা করে চালু হয়েছিল। কিন্তু বর্তমান দেশের পরিস্থিতি বিবেচনা করে এখন এগুলো খুলে রাখা যাবেনা। তিনি এই ব্যাপারে যথাযথ প্রদক্ষেপ গ্রহণ করবেন বলেও জানান।।


Facebook Comments Box


Posted ৪:২৫ অপরাহ্ণ | সোমবার, ২২ মার্চ ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৬ ১০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!