বৃহস্পতিবার ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ধুনট থানা পুলিশের অভিযানে ০৪ জুয়ারী গ্রেফতার

এম.এ রাশেদ, আলোকিত বগুড়া   শুক্রবার, ২৯ জানুয়ারি ২০২১
77 বার পঠিত
ধুনট থানা পুলিশের অভিযানে ০৪ জুয়ারী গ্রেফতার

বগুড়ার ধুনটে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো উপজেলার নিমগাছি ইউনিয়নের বেড়েরবাড়ী গ্রামের পশ্চিম পাড়া গ্রামের মৃত. জোব্বার পাইকারের ছেলে আব্দুর রাজ্জাক (৪০), একই গ্রামের উত্তর পাড়া এলাকার মৃত. মোহসিন আকন্দের ছেলে মিন্টু আকন্দ (৪০), মধ্যপাড়া এলাকার জগজ্জামান প্রামানিকের ছেলে জাহাঙ্গীর হোসেন চুন্নু (৬০) ও শাহজাহানপুর উপজেলার মাঝিড়া এলাকার মৃত. জামাল উদ্দিনের ছেলে মনির হোসেন বাবু (৫৫)। এ সময় নগদ ৫৭ হাজার ৭শ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম জব্দ করেছে ধুনট থানার পুলিশ।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, ধুনট উপজেলার বেড়েরবাড়ী গ্রামের পশ্চিম পাশে শাহজাহানপুর ও গাবতলী থানার সিমান্তবর্তী এলাকায় দীর্ঘ দিন ধরে জুয়ার আসর পরিচালনা হয়ে আসছিলো। এরুপ অবস্থা চলাকালে গত বৃহস্পতিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে ধুনট থানার এসআই আসাদুজ্জামান খান, প্রদীপ কুমার বর্মন, রুহুল আমীন খান ও এএসআই আতিকুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার নিমগাছী ইউনিয়নের বেড়েরবাড়ী গ্রামের পাইকার পাড়া এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় ওই এলাকার ফাঁকা মাঠে জুয়ার আসর থেকে তাদের কে গ্রেফতার করে ও নগদ টাকা এবং জয়া খেলো সরঞ্জাম জব্দ করেন। গ্রেফতারে সময় অজ্ঞাতনামা ১০/১২ জন জুয়ারী পালিয়ে যায়। বেড়েরবাড়ী গ্রামের জলিল প্রামানিকের ছেলে হিটলার ওরফে হিটলু (৩২) ও একই গ্রামের মোবারক আলীর ছেলে ইউসুফ আলী (৫০) দৈনিক ৫০০ টাকার বিনিময়ে ওই স্থানে জুয়ার আসর বসাতো মর্মে থানা পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তি দেয় গ্রেফতারকৃত জুয়ারীরা।

alokitobogura.com

ধুনট থানার অফিসার্স ইনচার্জ কৃপা সিন্ধু বালা আলোকিত বগুড়া’র প্রতিবেদককে জানান, জুয়ার আসর চলছিলো এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে ৪ জুয়ারী কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ও পালাতকদের বিরুদ্ধে মামলা দায়েরের পর শুক্রবার দুপুরে ৪ জনকে বগুড়া আদালতে প্রেরণ করা হয়েছে এবং মামলার অপর ২ আসামী হিটলার ওরফে হিটলু ও ইউসুফ আলী পালাতক রয়েছে।

Facebook Comments

Posted ৪:৩০ অপরাহ্ণ | শুক্রবার, ২৯ জানুয়ারি ২০২১

Alokito Bogura। আলোকিত বগুড়া |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সম্পাদক:

এম.টি.আই স্বপন মাহমুদ

প্রকাশক: তৃষা মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০৯১১৮৪৫, ০১৭৩৮৬৪৫৮৬০

ইমেইল: alokitobogura@gmail.com

বিজ্ঞাপন: ০১৬১০ ৯১১৮৪৫

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!