শনিবার ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ধুনটে মার্কেট করতে গিয়ে গৃহবধূ নিখোঁজ

স্টাফ রিপোর্টার   রবিবার, ১৫ অক্টোবর ২০২৩
358 বার পঠিত
ধুনটে মার্কেট করতে গিয়ে গৃহবধূ নিখোঁজ

বগুড়ার ধুনটে রিতা খাতুন (১৯) নামের এক গৃহবধূ নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে। গত ২৯ সেপ্টেম্বার শুক্রবার সকালে মার্কেট করতে গিয়ে তিনি নিখোঁজ হয়। এঘটনায় পরের দিন শনিবার ওই গৃহবধূর স্বামী সোহাগ হোসেন ধুনট থানায় একটি সাধারন ডায়েরী করে।

➤ফেসবুকে আমাদের নিউজ পেতে QR COAD স্ক্যান করে জয়েন করুন।

অভিযোগ পত্র ও পরিবার সুত্রে জানা যায়, গত ৭ মাস আগে উপজেলার বেলকুচি গ্রামের শফিকুল ইসলামের ছেলে সোহাগ হোসেন। সে পার্শ্ববর্তি জেলার কাজিপুর উপজেলার সোনামুখী এলাকার রয়াবাড়ী গ্রামের লুৎফর রহমানের মেয়ে রিতা খাতুনকে পারিবারিক ভাবে বিয়ে করে। বিয়ের পর থেকে সোহাগ প্রত্যেহ কাজে যাওয়ার সময় নিজের এ্যাড্রয়েড ফোন বাড়িতে স্ত্রীর রেখে যায়। এভাবে কিছুদিন যাওয়ার পর মোবাইলে স্ত্রীর টিকটক আর অনলাইনে কথা বলার ধরন দেখে সোহাগের সন্দেহ হয়। এ নিয়ে স্ত্রীর সাথে সোহাগের কোন দন্দ হয়নি। বিয়ের ৬ মাস পর স্ত্রীকে ঢাকার সাভার এলাকার হেমায়েতপুর বেড়াতে যায় সোহাগ। সেখানে হঠাৎই একটি ছেলের সাথে স্ত্রীকে দেখে সোহাগ পরিচয় জানতে চায়। তখন স্ত্রীর সাথে সোহাগের রাগারাগি হয়।


পরে স্ত্রীকে নিয়ে ঢাকা থেকে ফিরে এসে যথারিতি প্রত্যেহ কাজে চলে যায় সোহাগ। ঘটনার দিন মার্কেটে যাওয়ার কথা বলে সোহাগের কাছ থেকে টাকা চায় স্ত্রী রিতা খাতুন। সোহাগ তার স্ত্রীকে টাকা দিয়ে কাজে চলে যায়। তার স্ত্রী ঘটনার দিন ২৯ সেপ্টেম্বার সকালে মার্কেটে যায়। দিন পেরিয়ে বিকেলের দিতে স্ত্রী ফিরে না আসায় সোহাগ তার শশুরকে বিষয়টি মোবাইল ফোনে অবগত করে। বিভিন্ন আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ নেয়ার পরেও তার সন্ধান মেলেনি। পরের দিন স্ত্রী নিখোঁজের বিষয়ে ধুনট থানায় সাধারন ডায়রী করে সোহাগ হোসেন।

সোহাগের শশুর লুৎফর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমার মেয়ে নিখোঁজ হওয়ার পর আমাকে বিষয়টি জানিয়েছে। আমি গত ১ অক্টোবর রবিবার ধুনট থানায় একটি সাধারন ডায়েরী করেছি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার মেয়ের সাথে কারো সম্পর্ক আছে এটা আমি জানিনা। মোবাইল ফোনে কারো সাথে বলে এমন খবর মেয়ে নিখোঁজের পর আমার জামাই সহাগ আমাকে বলেছে। আগে কখনো বলেনি। তাদের পরিবারের সাথে আমাদের পরিবারের কোন মনমালিন্য হয়নি। তবে ঘটনা যেটাই ঘটুক না কেন আগে মেয়েকে উদ্ধার করতে হবে। এটা ভেবেই উভয় পরিবারের পক্ষ থেকে আলাদা আলাদা ভাবে একুই থানায় সাধারন ডায়েরী করা হয়েছে।


ধুনট থানার উপ – পরিদর্শক  (এসআই) মোঃ হায়দার আলী জানান, গৃহবধূ নিখোঁজের বিষয়ে সাধারন ডায়েরী হয়েছে।  বিষয়টির তদন্ত চলমান রয়েছে।

 


 

 

Facebook Comments Box

Posted ৫:২৩ অপরাহ্ণ | রবিবার, ১৫ অক্টোবর ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!