বৃহস্পতিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ধুনটে বিয়ের যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে নিহত ০১, আহত ১১

এম.এ রাশেদ, আলোকিত বগুড়া   রবিবার, ১৪ ফেব্রুয়ারি ২০২১
81 বার পঠিত
ধুনটে বিয়ের যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে নিহত ০১, আহত ১১

বগুড়ার ধুনট উপজেলায় বিয়ের যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে কুচ্চামারা খালি পড়ে সাধন চন্দ্র (৬২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। ১৪ই ফেব্রুয়ারী (রবিবার) সন্ধ্যা ৭টার সময় উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের রুদ্রবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাধন উপজেলার মথুরাপুর ইউনিয়নের পীরহাটী গ্রামের গদাই চন্দ্রের ছেলে সাধন চন্দ্র। এ ঘটনায় আরো প্রায় ৭ জন আহত হন।

সরোজমিনে গিয়ে জানা যায়, চৌকিবাড়ী ইউনিয়নের রুদ্রবাড়িয়া গ্রামের পলান কুমারের ছেলে তাপস কুমার রবিবার সন্ধ্যায় বিয়ের যাত্রী নিয়ে বগুড়া শেরপুর উপজেলার শেরপুরের ঘাটপার এলাকায় বিয়ে করার উদ্দেশে বাড়ি থেকে রওনা হন। তার বিয়ের যাত্রায় তামান্না এন্টারপ্রাইজ নামের একটি যাত্রীবাহী বাস ভাড়ায় নেন। বাসটি তাহার বাড়ি থেকে কিছুদূর যাওয়ার পথে রুদ্রবাড়িয়া কুচ্চামারা খালের সেতুতের পাশে মুর ঘুরতে নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে যায়। ওই বাসটিতে প্রায় ৪০ থেকে ৪৬ জন বিয়ের বর যাত্রী ছিলেন।

alokitobogura.com

বিয়ের যাত্রীবাহী বাসটি খালে পড়ায় স্থানীয় লোকজন ও ধুনট ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেন, খবর পাওয়া মাত্রই ধুনট ফায়ার সার্ভিস এর লিডার শামীম সাহেবের নেতৃত্বে ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত গিয়ে সেখানে উদ্ধার অভিযান চালায়। উদ্ধারের অভিযানকালে সাধন চন্দ্রে নামে এক ব্যক্তি মৃতদেহ উদ্ধার করা করেন। সাধন চন্দ্র ওই বিয়েতে বাদ্যকার হিসেবে অংশ নিয়েছিলেন। এ ছাড়া রাত সাড়ে ৮টা পর্যন্ত ঘটনাস্থল থেকে আহত অবস্থায় ১১জনকে উদ্ধার করা হয়েছে। তবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিদ্ধু বালা সংবাদকর্মীদের জানান , রুদ্রবাড়িয়া গ্রামে বিয়ের বর যাত্রীবাহী বাস উল্টে খালে পড়ে যায়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা স্থানীয় লোকজনের সহায়তা নিয়ে সেখানে উদ্ধার অভিযান চালায়। এ ঘটনায় সাধন চন্দ্র নামের একজন নিহত এবং অন্তত ১১ জন আহত হয়েছেন।

Facebook Comments

Posted ১১:১৩ অপরাহ্ণ | রবিবার, ১৪ ফেব্রুয়ারি ২০২১

Alokito Bogura |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮

সম্পাদক:

এম.টি.আই স্বপন মাহমুদ

প্রকাশক: তৃষা মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০৯১১৮৪৫, ০১৭৩৮৬৪৫৮৬০

ইমেইল: alokitobogura@gmail.com

বিজ্ঞাপন: ০১৬১০ ৯১১৮৪৫

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!